|

ত্রিশাল পৌরসভার ৪৩ কোটি ৩৭ লক্ষ ৭১ হাজার টাকার বাজেট ঘোষনা 

Published: Wed, 22 Jun 2022 | Updated: Wed, 22 Jun 2022

ফয়জুর রহমান ফরহাদ ত্রিশাল (ময়মনসিংহ): ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার ২০২২-২০২৩ অর্থবছরের জন্য প্রস্তাবিত ৪৩ কোটি ৩৭ লাক্ষ ৭১ হাজার টাকার বাজেট ঘোষনা করা হয়েছে। বুধবার (২১ জুন) সকাল ১১ টায় ত্রিশাল পৌরসভা মিলনায়তনে পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর ও পেনেল মেয়র ১ রাশিদুল হাসান বিপ্লব এই বাজেট ঘোষনা করেন।

বাজেটে রাজস্ব খাতে আয় ধরা হয়েছে ৬ কোটি ৭১ লাখ টাকা ও উন্নয়ন খাতে আয় ধরা হয়েছে ৩৬ কোটি ৮৭ লাখ টাকা। রাজস্ব খাতে ব্যয় ধরা হয়েছে ৬ কোটি ৩৪ লাখ ১৭ হাজার এবং উন্নয়ন খাতে ব্যয় ধরা হয়েছে ৩৬ কোটি ৮৭ লাখ টাকা।

প্রস্তাবিত বাজেট পড়ে শুনান পৌর সভার হিসাব রক্ষক কফিল উদ্দিন।  বাজেট অনুষ্ঠানে  পৌর নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মনিরুজ্জামানের পরিচালনায় সভাপতিত্ব করেন ত্রিশাল পৌরসভার প্যানেল মেয়র রাশিদুল হাসান বিপ্লব।

এসময় পৌরসভার নির্বাহী প্রকৌশলী হুুমায়ুন কবীর, প্যানেল মেয়র ২  মানিক ছাইফুল, প্যানেল মেয়র ৩ ফাতেমা আক্তার, কাউন্সিলর মেহেদী হাসান নাছিম, কাউন্সিলর শাহীন মিয়া, কাউন্সিলর ওসমান গনি কুসুম, কাউন্সিলর আনিছুজ্জামান বাবুল, কাউন্সিলর খালেদ মাহমুদ সুমন,কাউন্সিলর আলমগীর কবীর মহিলা কাউন্সিলর বিউটি আক্তার রানু, মহিলা কাউন্সিলর শাহনাজ পারভিন, উপসহকারী প্রকৌশলী শফিকুল ইসলাম, উপসহকারী প্রকেীশলী সানাউল্লাহসহ পৌরসভার কর্মকর্তা কর্মচারীবৃন্দ, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ বাজেট অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

আইআর /