|

ডোমারে মাদক কেনার টাকা না পেয়ে যুবকের আত্মহত্যা

Published: Tue, 31 Aug 2021 | Updated: Tue, 31 Aug 2021

মোঃ আব্দুল্লাহ আল মামুন, নীলফামারী: নীলফামারী জেলার ডোমারে বাড়ীতে মাদক কেনার টাকা চেয়ে না পেয়ে রনি ইসলাম(২০) নামে এক যুবক গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। সোমবার রাত ১২ ঘটিকার সময় উপজেলার ডোমার সদর ইউনিয়নের চিলাই পাড়ায় ঘটনাটি ঘটে। রনি ইসলাম চিলাই পাড়ার মশিউর রহমানের বড় ছেলে।

নিহত রনি ইসলামের দাদী আয়েশা খাতুন জানান, ছোট বেলায় সে তার মাকে হারিয়েছে। আমি তাদের দুইভাইকে বড় করেছি। সে হঠাৎ করে মাদকাসক্ত হয়ে পরে। মাদকাসক্ত হওয়ায় সে যে দোকানে গ্রীলের কাজ করতো তাকে সেই দোকান থেকে কয়েকদিন আগে বের করে দেয়। বাড়ীতে সে টাকা চেয়েছিল মাদকাসক্ত হওয়ায় তাকে টাকা দেওয়া হয়নি। 

রাত ১১টার সময় একসাথে আমরা রাতের খাবার খেয়ে শুয়ে পরি। সেও তার ঘরের দরজা বন্ধ করে শুয়ে পরে। রাতের কোন এক সময় সকলের অগোচরে সে ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। রাত ১২টার সময় তার ছোটভাই মাসুদরানা দোকান বন্ধ করে বাড়ীতে এসে তাকে ঘর খোলার জন্য ডাকলে সে  দরজা না খুলায় আমরা র্টচ লাইট জ্বালিয়ে দেখতে পাই সে ঝুলে রয়েছে। 

এ সময় আমরা দরজা ভেঙ্গে ওড়না কেটে তাকে নিচে নামাই। তবে তার আগেই সে মারা যায়। ডোমার থানার অফিসার্স ইনচার্জ মোস্তাফিজার রহমান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

আইআর /