|

ডোমারে গৃহবধুর মৃত্যু নিয়ে ধোঁয়াশা

Published: Thu, 26 Aug 2021 | Updated: Thu, 26 Aug 2021

নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর ডোমারে বিলকিস বেগম (৩৫) নামে এক গৃহবধূর মৃত্যু নিয়ে প্রশ্নের সৃষ্টি হয়েছে। কেউ বলছে হত্যা, আবার কেউ বলছে এটি আত্মহত্যা। বুধবার (২৫ আগস্ট) সন্ধ্যায় রংপুর মেডিক্যেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন। নিহত গৃহবধূ উপজেলার সদর ইউনিয়নের পূর্ব চিকনমাটি ২ নং ওয়ার্ডের মো. মশিয়ার রহমানের স্ত্রী।

ইউপি সদস্য মো. নুর ইসলাম জানান, নিহত বিলকিস আক্তারের মেয়ে লিজার (১৮) বিয়ে হয়েছে উপজেলার গোমনাতি ইউনিয়নে। মঙ্গলবার (২৪ আগস্ট) দুপুরে মেয়ের বাড়ি থেকে খবর আসে, তার মেয়ে লিজাকে মারধর করছে শ্বশুর বাড়ির লোকজন। খবর পেয়ে বিলকিস বেগম মঙ্গলবার দুপুরেই তার মেয়ের শ্বশুর বাড়ি গোমনাতিতে যায়। সেখানে তার মেয়ের জামাইয়ের বাবা-মা তাকে ও তার মেয়েকে বাড়ি থেকে বের করে দেয়। সেখানে তাদেরকে মারধর করা হয়েছিলো বলে জানা গেছে। 

তিনি জানান, মেয়ের শ্বশুর বাড়িতে গিয়ে অপমানের যন্ত্রনা সহ্য না হওয়ায় মেয়েকে নিয়ে বাড়িতে এসে সে বিষপান করে। মঙ্গলবার তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য নেওয়া হলে বুধবার সন্ধ্য়ায়  চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত বিলকিসের মা হালিমা বেগম জানিয়েছেন, তার মেয়েকে মারধর করায় সে বিষপান করে। তাই তিনি মেয়ের হত্যাকারীদের শাস্তির দাবী জানান।

ডোমার থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান বিষপানে গৃহবধুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য জেলার মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে বলেও তিনি জানিয়েছেন।

 

ডব্লিউইউ