|

ছেলের হত্যাকারীদের ফাঁসির দাবিতে ফুলবাড়ীতে মায়ের মানববন্ধন

Published: Mon, 06 Jun 2022 | Updated: Mon, 06 Jun 2022

মোঃ হারুন-উর-রশীদ, ফুলবাড়ী (দিনাজপুর): দিনাজপুরের ফুলবাড়ীর কৃতি ও মেধাবী সন্তান রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের ডাটা এন্ট্রি অপারেটর তন্ময় গুপ্ত মিমো’র হত্যাকারীদের ফাঁসির দাবিতে নিহতর মা সহ এলাকাবাসীর ঘণ্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

গত ২০১৭ সালের ২৬ মার্চ সকালে পঞ্চগড়ের হাঁড়িভাসা শাখা রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের কক্ষ থেকে তন্ময় গুপ্ত মিমোর মরহেদ উদ্ধার করা হয়। সে সময় ব্যাংকের ম্যানেজারসহ ৪ জনকে আসামী করে নিহত মা শেফালী গুপ্ত  হত্যা মামলা দ্বায়ের করে। 

মামলার ৫বছর অতিবাহিত হলেও অদ্যবদি মামলার চুড়ান্ত রায় না পাওযায় ও আসামীদের সর্বোচ্চ সাজা ফাঁসির দাবিতে গতকাল সোমবার সকালে ফুলবাড়ী প্রেসক্লাবের সামনে ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করেন ।

মানববন্ধনে তন্ময় গুপ্ত মিমো’র হত্যাকারিদের ফাঁসির দাবি জানিয়ে বক্তব্য রাখেন নিহত তন্ময় গুপ্ত মিমো’র মা শেফালী গুপ্তা, ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি, সহকারী অধ্যাপক অমর চাঁদ গুপ্ত অপু, সিনিয়র সহ-সভাপতি হারুন উর রশীদ, সহ-সভাপতি সহকারী অধ্যাপক মো. আজিজুল হক সরকার, সাংগঠনিক সম্পাদক ফিজারুল ইসলাম ভুট্টু, তথ্য ও প্রযুক্তি সম্পাদক প্লাবন শুভ, শিল্পপতি রাজু কুমার গুপ্তা, দৈনিক সংবাদ প্রতিনিধি মো. আশরাফ পারভেজ, নিহত তন্ময় গুপ্ত মিমো’র মাসী (খালা) প্রভাষক রীতা রানী গুপ্তা, তন্ময় গুপ্ত মিমো’র খালাতো বোন হাবিপ্রবি শিক্ষার্থী অলংকার গুপ্তা, মো. জয় প্রমুখ।

আইআর /