|

চালুয়াহাটিতে নৌকার মাঝি হতে চান শেখ আব্দুল লতিফ

Published: Thu, 21 Oct 2021 | Updated: Thu, 21 Oct 2021

উত্তম চক্রবর্তী, মণিরামপুর, যশোর: যশোর জেলার মণিরামপুর উপজেলার আসন্ন ১১ নম্বর চালুয়াহাটি ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকার মাঝি হতে চান মণিরামপুর উপজেলা সৈনিক লীগের সাধারণ সম্পাদক ও চালুয়াহাটি ইউনিয়ন পরিষদের নৌকা প্রতীকের দলীয় মনোনয়ন প্রত্যাশী শেখ আব্দুল লতিফ। 

তার সমর্থকরা জানান, তিনি কর্মীবান্ধব নেতা গরিব, দুঃখী, খেটে খাওয়া মানুষের বন্ধু, জামাত শিবির হটাও আন্দোলনের মহানায়ক, রাজ পথের লড়াকু সৈনিক।

তারা জানান, ভোটারদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন শেখ আব্দুল লতিফ। বয়সে তরুণ, শিক্ষিত এবং ক্লিন ইমেজের এ নেতা নৌকার মাঝি হবেন এমনটাই প্রত্যাশা করছেন ইউনিয়নের সাধারণ ভোটাররা। 

গণমাধ্যমকর্মীদের সাথে কথা হলে শেখ আব্দুল লতিফ বলেন, আমি আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত আছি। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি স্বাধীন বাংলাদেশের স্থাপিত জাতির জনকের আদর্শকে বুকে ধারণ করে আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত। আমার বিশ্বাস মানবতার মা জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দেন তাহলে আমি বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হবো।

তিনি বলেন, দীর্ঘদিন এ ইউনিয়নের সাধারণ মানুষের পাশে বিভিন্ন সমাজ সেবামূলক কাজ করছি। আমি মাঠ পর্যায়ে রাজনীতি করতে গিয়ে সকল শ্রেণী-পেশার মানুষের কাছ থেকে তাদের স্নেহ ভালোবাসা পেয়েছি। আমি আশা করি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা নৌকা প্রতীকে দলীয় মনোনয়ন দিবেন। আমি বিজয়ী হয়ে চালুয়াহাটি ইউনিয়নে বাল্যবিবাহ, মাদক ও দুর্নীতি মুক্ত করবো। এছাড়া ইউনিয়ন পরিষদের সকল সদস্যদের সাথে নিয়ে এ ইউনিয়নকে একটি মডেল ও জনবান্ধব ইউনিয়ন পরিষদ গঠনসহ সকল প্রকার নাগরিক সুবিধা নিশ্চিত করবো ইনশাআল্লাহ।

 

ডব্লিউইউ