|

ঘোড়াঘাটে ফেনসিডিল বহনকারী পিকআপের ধাক্কায় অটোভ্যান চালক নিহত

Published: Sun, 02 May 2021 | Updated: Sun, 02 May 2021

মোঃ আব্দুল আজিজ, হিলি (দিনাজপুর) : দিনাজপুরের ঘোড়াঘাটে ফেনসিডিল বহনকারী বেপরোয়া পিকআপের ধাক্কায় প্রাণ গেলো শফিকুল ইসলাম (৩৫) নামের এক অটোভ্যান চালকের। এঘটনায় আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে আরো একজন। এসময় পিকআপ থেকে ৯০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে থানা পুলিশ।

রোববার (২ মে) সকালে উপজেলার কানাগাড়ি বাজার নামক এলাকায় এ দূর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ঘোড়াঘাট থানার তদন্ত ওসি মমিনুল ইসলাম। নিহত শফিকুল ইসলাম নবাবগঞ্জ উপজেলার ৮নং মাহমুদপুর ইউনিয়নের আমবাগান এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে ঘোড়াঘাট থানার তদন্ত ওসি মমিনুল ইসলাম জনান, দিনাজপুর থেকে একটি পিকআপ গোবিন্দগঞ্জ যাচ্ছিলো। যাবার পথে ঘোড়াঘাট উপজেলার কানাগাড়ি বাজার নামক এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ অটোভ্যানকে ধাক্কায় দেয়, এসময় ঘটনাস্থলেই মারা যান ভ্যানের চালক, আহত অবস্থায় আরো একজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পিকআপটি থেকে ৯০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। 

তিনি আরো জানান, এঘটনায় পলাতক রয়েছে পিকআপের চালক ও হেলপার। লাশ উদ্ধার করে থানা নিয়ে আসা হয়েছে। ড্রাইভার হেলপারদের আটকরে জন্য অভিযান অব্যহত রয়েছে।

আইআর /