|

খেদাপাড়ায় নৌকার মনোনয়ন প্রত্যাশী শহিদুলের পথসভা

Published: Sun, 17 Oct 2021 | Updated: Sun, 17 Oct 2021

উত্তম চক্রবর্তী, মনিরামপুর, যশোর: আসন্ন যশোর জেলার মণিরামপুর উপজেলার সাত নম্বর খেদাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের নৌকা প্রতীকের দলীয় মনোনয়ন প্রত্যাশী ও আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলাম গাজীর নির্বাচনী মতবিনিময় ও পথসভা অনুষ্টিত হয়েছে। 

শনিবার বিকেলে বৃষ্টির ম‍ধ‍্যেও তিনি খেদাপাড়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় দোয়া চেয়েছেন। এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। 

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে খেদাপাড়া ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন দিবেন বলে আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি গ্রামকে শহরে পরিণত করতে গ্রাম পর্যায়কে অধিক গুরুত্ব দিয়ে যে উন্নয়নের ধারা শুরু করেছেন তাতে দক্ষ জনপ্রতিনিধি প্রতিটি ইউনিয়নে নির্বাচিত হলে একটি এলাকার অবকাঠামো উন্নয়ন সহজতর হবে। শেখ হাসিনা সরকারের আমলে বাংলাদেশ উন্নয়নের মহাসড়ক অতিক্রম করছে। যার ফলে বহির্বিশ্বের দেশগুলো আজ শেখ হাসিনার সরকারের এই উন্নয়নকে অনুসরণ ও অনুকরণ করছেন। আজ বিশ্বে বাংলাদেশ একটি উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে।

 

ডব্লিউইউ