|

কিশোরগঞ্জের অলওয়েদার রোড সম্পর্কিত অপপ্রচারের বিরুদ্ধে মানববন্ধন

Published: Wed, 22 Jun 2022 | Updated: Wed, 22 Jun 2022

বিজয়কর রতন, মিঠামইন (কিশোরগঞ্জ): কিশোরগঞ্জের হাওরের অষ্টগ্রাম, ইটনা, মিঠামইন অলওয়েদার সড়ককে নিয়ে অপপ্রচারের বিরুদ্ধে মানববন্ধন করেছে অষ্টগ্রামবাসী। বুধবার (২২ জুন) সকাল ১১ দিকে অষ্টগ্রামবাসীর আয়োজনে অষ্টগ্রাম, ইটনা ও মিঠামইন অলওয়েদার সড়কে এই মানবন্ধনে অংশ নিয়েছেন হাজার হাজার লোকজন।

অষ্টগ্রামবাসীর আয়োজিত মানববন্ধনে অংশগ্রহণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক হায়দারী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মানিক দেব, মহিলা ভাইস চেয়ারম্যান লতিফা হক রত্না, সরকারি ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক সৈয়দা নাসিমা আক্তার, সাবেক উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোস্তাক আহমেদ কমল, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান সাঈদ সদর ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ ফাইয়াজ হাসান বাবু, কাস্তুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সাইফুল হক রন্টি, পূর্ব অষ্টগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কাছেদ মিয়া ,কলমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাধাকৃষ্ণ দাস, উপজেলা যুব লীগের সভাপতি রফিকুল ইসলাম ফারুক প্রমুখ।

এছাড়া মানববন্ধনে অংশগ্রহণ করেছেন বিভিন্ন স্কুলের শিক্ষক,শিক্ষার্থী, সাংবাদিকসহ নানা শ্রেণী পেশার লোকজন। 

মানববন্ধনে বক্তব্যকালে বক্তারা বলেন, সম্প্রতি হাওরের অলওয়েদার সড়ক কে কেন্দ্র করে অপপ্রচার চালাচ্ছে একটি কুচক্রী মহল এবং হাওরের উন্নয়ন সহ্য করতে পারছে তারাই এই অপপ্রচার চালাচ্ছে বলে জানান। 

উল্লেখ্য সম্প্রতি সিলেট ও সুনামগঞ্জের বন্যার জন্য কিশোরগঞ্জের হাওরের অষ্টগ্রাম ইটনা ও মিঠামইন এর অলওয়েদার সড়ক কে দায়ী করে সামাজিক যোগাযোগ মাধ্যম বিভিন্ন রকম অপপ্রচারের বিরুদ্ধে এই মানববন্ধন করা হয়েছে বলে জানা গেছে।

আইআর /