|

উন্নয়নশীল দেশে উত্তরণে মির্জাগঞ্জ পুলিশের আনন্দ উদযাপন

Published: Sun, 07 Mar 2021 | Updated: Sun, 07 Mar 2021

উত্তম গোলদার, পটুয়াখালী : পটুয়াখালীর মির্জাগঞ্জের থানা পুলিশের উদ্যোগে ঐতিহাসিক ৭ই মার্চ আয়োজিত অনুষ্ঠান ও বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়ন দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে আনন্দ উদযাপন অনুষ্ঠিত হয়েছে। রোববার (৭ মার্চ) বিকাল চারটায় মির্জাগঞ্জ থানা প্রাঙ্গন মাঠে জাঁকজমক ভাবে এই আনন্দ উদযাপন করা হয়।  

অনুষ্ঠানের শুরুতেই ভিডিও কনফারেন্সে সরাসরি গণভবন থেকে ৭ই মার্চ ও জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তি উপলক্ষে কথা বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করে মির্জাগঞ্জ থানা পুলিশ। 

মির্জাগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ(ওসি) মো. মহিবুল্লাহ’র সভাপতিত্বে আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পটুয়াখালী জেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান খান মোঃ আবু বকর সিদ্দিকী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ তানিয়া ফেরদৌস,উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান গাজী আত্হার উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন জুয়েল, ভাইস চেয়ারম্যান মো. জহিরুল ইসলাম জুয়েল,বীর মুক্তিযোদ্ধা ও সাবেক কমান্ডার আঃ আজিজ মল্লিক ও মির্জাগঞ্জ থানার অফিসার তদন্ত মো. শাহ আলম প্রমুখ।  

বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ ই মার্চের ভাষণ প্রচার এবং তার জীবনাদর্শের উপর প্রামাণ্য তথ্যচিত্র প্রদর্শন করা হয়। এ ছাড়াও অনুষ্ঠানে শিক্ষক প্রতিনিধি,মুক্তিযোদ্ধা,সাংবাদিক ও সুধী সমাজের প্রতিনিধি উপস্থিত ছিলেন।  

/এসিএন