|

ঈশ্বরগঞ্জে কলেজ ছাত্রী হত্যার আসামীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

Published: Mon, 20 Jun 2022 | Updated: Mon, 20 Jun 2022

নীলকন্ঠ আইচ মজুমদার, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ): ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ সরকারী কলেজের ছাত্রী সাদিয়া আফরোজা হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে শিক্ষার্থীরা মানববন্ধন করে উপজেলা নির্বাহী অফিসারের নিকট স্মারকলিপি প্রদান করেছে।

সোমবার (২০ জুন) ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে ঈশ্বরগঞ্জ কলেজের সামনে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

জানা যায়, পৌর শহরের দত্তপাড়া টিএনটি রোডের বাসিন্দা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আব্দুল্লাহ আল মামুনের কন্যা সাদিয়া আফরোজা একই এলাকার সুজন মিয়ার পুত্র খালিদ হাসান টিটুর সাথে প্রেমের সম্পর্কে বিয়ে হয়। সাদিয়া ওই কলেজের এইচএসসি পরীক্ষার্থী। 

মানববন্ধনে সাদিয়ার বাবা আব্দুল্লাহ আল মামুন অভিযোগ করে বলেন, বিয়ের পর থেকে শশুর বাড়ির লোকজন মেয়েকে বিভিন্ন সময় শারীরিক ও মানসিক ভাবে নির্যাতন করে আসছিলো। ১৬ জুন সাদিয়ার শ্বশুর বাড়ির লোকজন তার মাকে গুরুতর অসুস্থ্য হওয়ার খবর দেয়। পরে তিনি হাসপাতালে গিয়ে মেয়েকে মৃত অবস্থায় দেখতে পান। 

ঘটনার পর থেকেই সাদিয়ার স্বামীসহ পরিবারের লোকজন পলাতক রয়েছে। এঘটনায় ১৭ জুন সাদিয়ার বাবা বাদি হয়ে ৪জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন। 

সাদিয়া হত্যা মামলার আসামীদের গ্রেফতার ও হত্যাকরীদের ফাঁসির দাবি করে মানববন্ধনে বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ রফিকুল ইসলাম খান, কলেজ শাখা ছাত্রলীগ নেতা মশিউর রহমান কাঞ্চন, আবু রায়হান বাবু ,রেজাউল হাসান, আকিব হাসান প্রমুখ।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাছিনুর রহমান জানান, ঘটনার বিষয়ে মামলা রুজু হয়েছে, মামলার তদন্ত চলমান রয়েছে। ময়না তদন্তের রিপোর্ট এষনও পাওয়া যায়নি এবং আসামী গ্রেফতারের জন্য চেষ্টা অব্যহত আছে।

আইআর /