|

ঈদের সেমাই চিনি হাতে আশ্রয়নে ইউএনও

Published: Tue, 20 Jul 2021 | Updated: Tue, 20 Jul 2021

আক্কেলপুর, জয়পুরহাট প্রতিনিধি: আগামীকাল মুসলমানদের বৃহত্তম উৎসব পবিত্র ঈদুল আজহা। ঈদে আক্কেলপুর উপজেলার রায়কালী ইউনিয়নের আমানপুর গ্রামের সরকারি আশ্রয়নের ১০টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার পৌছে দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার এস এম হাবিবুল হাসান। 

মঙ্গলবার এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মো. মিজানুর রহমান সহ নতুন ঘর পাওয়া ১০টি পরিবারের সদস্যবৃন্দ। উপহার হিসেবে প্রতিটি পরিবারকে পোলাওয়ের চাল, লাচ্ছা, সেমাই, চিনি, সয়াবিন তেল সহ অন্যান্য প্রয়োজনীয় তৈজসপত্র প্রদান করা হয়। 

ঈদখাদ্য বিতরণকালে আবেগ আপ্লূত হয়ে বৃদ্ধা ছফুরা বিবি (৭০) জানান, ঈদের দিন অনেক বাড়িতেই ভালো রান্না বান্না হয়। এতদিন অপেক্ষায় থাকতে হতো যদি কেউ দয়া করে খাবার দেয়। আজ এ উপহার পেয়ে তিনি জানান, নিজ হাতেই আগামীকাল পোলাও সেমাই করে প্রতিবেশীদের সাথে ভাগাভাগি করে খাবেন তিনি। প্রধানমন্ত্রীকে দোয়া করে তিনি বলেন, হামাক যে উপহার দিছেন শেখের বেটি, আল্লাহ যেন তাক দীর্ঘজীবী করে। 

উপজেলা নির্বাহী অফিসার এস এম হাবিবুল হাসান বলেন, 'দুখিনী মানুষের মুখে হাসি ফোটাতে কাজ করে যাচ্ছেন মাদার অফ হিউম্যানিটি দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমরা উনার স্বপ্ন পূরণে দৃঢ়ভাবে অঙ্গীকারভুক্ত। পবিত্র ঈদের দিনে নতুন ঘর পাওয়া ১০টি পরিবার যাতে আনন্দের সাথে ঈদ উদযাপন করতে পারে সেজন্য মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এই উপহার পরিবারগুলোর মাঝে তুলে দেয়া হয়েছে'।

 

ডব্লিউইউ