|

আটোয়ারীতে বিসিআইসি ও বিএডিসি সমিতির অক্সিজেন সিল্ডারের অর্থ প্রদান

Published: Tue, 20 Jul 2021 | Updated: Tue, 20 Jul 2021

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী (পঞ্চগড়) : ‘মানুষ মানুষের জন্য-জীবন জীবনের জন্য’ স্লোগান নিয়ে মহামারী কোভিড-১৯ পরিস্থিতি মোকাবেলায় আটোয়ারী হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার ক্রয়ের জন্য পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা বিসিআইসি সার সামিতি ও বিএডিসি’র পক্ষ থেকে নগদ অর্থ প্রদান করা হয়েছে। 

সোমবার (১৯ জুলাই) উপজেলা নির্বাহী অফিসারের কার্যালেয়ে অক্সিজেন সিলিন্ডার ক্রয়ের জন্য বিসিআইসি সভাপতি মোঃ খলিলুর রহমান ও বিএডিসি সভাপতি মোঃ হায়দার আলী বকুল আনুষ্ঠানিকভাবে  উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলামের কাছে  ১লাখ ৮০ হাজার টাকা নগদ প্রদান করেন। 

উক্ত টাকা তাৎক্ষনিক আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে উপজেলা স্বাস্থ্য ও প. প. অফিসার ডা. মোঃ হুমায়ুন কবীরের কাছে হস্তান্তর করা হয়। সুত্র জানায়,  ১লাখ ৮০ হাজার টাকার মধ্যে বিসিআইসি সমিতির পক্ষ থেকে ১লাখ ৩৫ হাজার টাকা ও বিএডিসি’র পক্ষ থেকে ৪৫ হাজার টাকা প্রদান করেন। 

এসময় ডা. হুমায়ুন কবীর বিসিআই ও বিএডিসি সমিতিকে ধন্যবাদ জানান এবং সকল সামর্থবান মহানুভব মানুষকে চলমান মহামারী কোভিড-১৯ পরিস্থিতি মোকাবেলা করার জন্য এগিয়ে আসার উদাত্ত আহবান জানান। 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দীন,ভাইস চেয়ারম্যান মোঃ শাহাজাহান, বণিক সমিতির সভাপতি কমলেশ চন্দ্র ঘোষ, বিসিআইস ও বিএডিসির অন্যান্য সদস্য সহ গণমাধ্যমকর্মীগন।

আইআর /