|

আটোয়ারীতে বই পড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

Published: Tue, 14 Sep 2021 | Updated: Tue, 14 Sep 2021

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী (পঞ্চগড়) : পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার শিক্ষার্থীদের অংশ গ্রহণে বঙ্গবন্ধুর ‘অসমাপ্ত আত্বজীবনী’ বই পড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। 

উপজেলা প্রশাসন ও সকল ইউপি চেয়ারম্যানগণের বাস্তবায়নে এলজিএসপি-৩ প্রকল্পের অর্থায়নে মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সকালে উপজেলা পরিষদ সভকক্ষে বঙ্গবন্ধুর ‘অসমাপ্ত আত্বজীবনী’ বই পড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। 

এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে  জেলা প্রশাসক মোঃ জহুরুল ইসলাম উপস্থিত প্রতিযোগি  শিক্ষার্থীদের উদ্দেশ্যে পরামর্শ ও উপদেশমূলক বক্তব্য রাখেন। 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম। আরো বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ শাহাজাহান, মহিলা ভাইস চেয়ারম্যান রেনু একরাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. মোঃ হুমায়ুন কবীর, তোড়িয়া ইউপি চেয়ারম্যান হাসান হাবিব আল আজাদ, রাধানগর ইউপি চেয়ারম্যান আবু জাহেদ প্রমুখ। 

আলোচনা শেষে ইউনিয়ন ও উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধুর ‘অসমাপ্ত আত্বজীবনী’  বই পড়া প্রতিযোগিতায় ১ম, ২য় ও ৩য় স্থান অর্জনকারী শিক্ষার্থীদের মাঝে প্রধান অতিথি আনুষ্ঠানিকভাবে পুরস্কার বিতরণ করেন।

পরে রাধানগর ইউনিয়ন পরিষদের আয়োজনে এলজিএসপি’র আওতায় ১৪জন শিক্ষার্থীর মাঝে বাই সাইকেল বিতরণ, উপজেলা ভূমি অফিস, এনজিও ব্র্যাক, ধামোর ইউনিয়ন পরিষদ পরিদর্শণ শেষে পল্লী সঞ্চয় ব্যাংকের আয়োজনে এক উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

আইআর /