|

আক্কেলপুরে পৃথক স্থানে দু’টি বাড়িতে চুরি

Published: Fri, 13 Aug 2021 | Updated: Fri, 13 Aug 2021

আক্কেলপুর, জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটের আক্কেলপুরে পৃথক স্থানে দুটি বাড়িতে চুরি সংঘটিত হয়েছে। এতে নগদ টাকা, স্বর্ণালঙ্কার এবং কাপড় চুরি হয়েছে। ঘটনাটি গত বৃহস্পতিবার রাতে পৌর সদরের বিহারপুর কলেজপাড়া এবং উপজেলার সোনামূখী ইউপির অনন্তপুর গ্রামে ঘটেছে।

স্থানীয় এবং পুলিশ সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার গভীর রাতের কোন এক সময়ে পৌর সদরের বিহারপুর কলেজপাড়া এলাকার ব্যবসায়ী ইউসুফ আলী পিকিনের ভাড়া বাসায় কেউ না থাকার সুযোগে শয়ন কক্ষের জানালা এবং জানালার গ্রিল ভেঙে ভেতরে প্রবেশ করে এক ভরি সোনা, চার ভরি রূপার গহনা এবং নগদ কিছু টাকা চুরি হয়েছে বলে জানিয়েছেন ব্যবসায়ী ইউসুফ আলী পিকিনের স্ত্রী মোসলেমা আকতার মিরা। 

এদিকে উপজেলার সোনামূখী ইউপির অনন্তপুর গ্রামের কৃষক এনামুল হক বাড়ি নির্মাণ করছিলেন। পার্শে¦ অস্থায়ী টিনের ঘরে তার স্ত্রী লাকী একা থাকতেন। বৃহস্পতিবার গভীর রাতে চার-পাঁচ জন দুর্বৃত্ত কক্ষে প্রবেশ করে কৃষক এনামূল হকের স্ত্রী লাকী’র গলায় ধারালো ছুরি ধরে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ এক লক্ষ আড়াই হাজার টাকা, দু’টি কাঁসার থালা বাসন এবং কাপড় চুরি করে নিয়ে যায়।

থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান বলেন, ‘উভয় ঘটনায় এখনো কেউ থানায় অভিযোগ বা মামলা করেননি। আমি দু’টি ঘটনাস্থল সরেজমিনে পরিদর্শন করেছি। তদন্ত চলমান রয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে’।

 

ডব্লিউইউ