|

অগ্নিদগ্ধ শিশুকে বাঁচাতে অসহায় পিতার আকুতি

Published: Thu, 09 Dec 2021 | Updated: Thu, 09 Dec 2021

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার সদর ইউনিয়নের তারবাগানের সাজ্জাদ হোসেন (৭) নামে এক শিশু অগ্নিদগ্ধ হয়েছে। একমাস আগে সহপাঠীদের সঙ্গে খেলার সময় পেছন থেকে তার পরনের গামছায় আগুন ধরিয়ে দিলে তার কোমড় থেকে পায়ের হাটু পর্যন্ত পুড়ে যায়।

দ্রুত তাকে চিকিৎসার জন্য ভর্তি করা হয় হরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। দীর্ঘ এক মাস চিকিৎসা দেওয়ার পরে সাজ্জাদ হোসেন সুস্থ না হলে বুধবার (৮ ডিসেম্বর) কর্তব্যরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করে। 

সাজ্জাদ হোসেন হরিপুর উপজেলার হরিপুর সদর ইউনিয়ন গ্রামের নূর মোহাম্মদের ছেলে। তার অসহায় পিতার পক্ষে ঢাকায় হাসপাতালে রেখে তার আদুরের সন্তান সাজ্জাদ হোসেনের চিকিৎসা করা সম্ভব না। তাই সাজ্জাদ হোসেনের সুচিকিৎসার জন‍্য সমাজের বিত্তশালীদের সহায়তা চায় তার পরিবার।

তারবাগান গ্রামের তরিকুল ইসলাম বলেন, সাজ্জাদ হোসেনকে সুস্থ করতে চিকিৎসার জন্য পরিবারের যা কিছু সম্পদ ছিলো সব ব্যয় করা হয়েছে। উন্নত চিকিৎসার জন্য সাজ্জাদ হোসেনকে ঢাকায় রেফার করে ডাক্তার। কিন্তু অর্থ সংকটে সাজ্জাদ হোসেনকে তার পরিবার কীভাবে ঢাকায় নিয়ে চিকিৎসা করাবে তা নিয়ে রয়েছে দুঃশ্চিন্তায়।

তাই সমাজের সবাইকে মানবিকতার দৃষ্টিতে নিজ নিজ জায়গা থেকে যার যতটুকু সম্ভব সাজ্জাদ হোসেনের চিকিৎসার জন্য সাহায্য করলে তার চিকিৎসা করাটা সম্ভব হবে বলে মনে করছে তার পরিবার।

সাজ্জাদ হোসেনের পিতা নুর মোহাম্মদ বলেন, ‘অর্থের অভাবে আমি আমার শিশু সন্তান সাজ্জাদ হোসেনকে ঢাকায় নিয়ে চিকিৎসা করাতে পারছি না। তাই আমার শিশু সন্তানের সুচিকিৎসার জন‍্য সমাজের বিত্তশালীদের প্রতি অনুরোধ করছি, যে যতটুকু পারেন আমাকে সাহায্য করে আমার শিশু সন্তানকে বাঁচাতে সাহায্য করুন। আপনাদের সামান্য সহযোগিতায় জীবন বেঁচে যেতে পারে আমার শিশু সন্তান সাজ্জাদ হোসেনের।’

শিশু সাজ্জাদ হোসেনের চিকিৎসার জন্য সাহায্য পাঠানো যাবে নিচের নম্বরে।

বিকাশ নম্বর- ০১৭৭৩৫৭০৪৮৩ (সাজ্জাদের মা)

 

ডব্লিউইউ