|

ব্যাটম্যানকে চুমু খেয়ে সম্পর্কের জানান দিলেন জেনিফার লোপেজ

Published: Sun, 25 Jul 2021 | Updated: Sun, 25 Jul 2021

অভিযাত্রা ডেস্ক: সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে সম্পর্কের কথা ঘোষণা করলেন বেন অ্যাফ্লেক ও জেনিফার লোপেজ। ৫২ তে পা দিয়ে বেন অ্যাফ্লেকের সঙ্গে নতুন ইনিংস শুরু করলেন এই বিশ্ববিখ্যাত পপ তারকা। বেন ও জেলো একে অপরের ঠোঁটে ঠোঁট রেখে ঘোষণা করলেন সম্পর্কের কথা।

সব গুঞ্জনের ইতি। বেন অ্যাফ্লেকের সঙ্গে সম্পর্কের কথা ঘোষণা করলেন মার্কিন পপ তারকা জেনিফার লোপেজ। জেলো পা দিলেন ৫২-তে। তাঁর জন্মদিনের দিনই ঠোঁটে ঠোঁট রেখে দু'জনের সম্পর্কে সিলমোহর দেন তিনি। বেন অ্যাফ্লেকের চুমু জেনিফারের ঠোঁটে। সেই ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন এই তারকা।

গত দু'মাস ধরেই গুঞ্জন ছড়িয়েছিল তাঁদের সম্পর্কের কথা। একান্তে দু’জনের ঘুরতে যাওয়ার খবরও শোনা যায়। তবে সে বিষয়ে কোথাও রা কাটেননি জেনিফার বা বেন অ্যাফ্লেকের কেউই। তবে আর কোনও লুকোচুরি নয়, দামামা বাজিয়ে দিলেন ব্যাটম্যান ও জে লো। নিজেদের সম্পর্কের কথা ঘোষণা করল এই জুটি। তার জন্য বেছে নিলেন জেনিফারের জন্মদিনকেই।

রবিবার, ২৫ জুলাই জেলোর জন্মদিনে দু'জনে সময় কাটাচ্ছেন মায়ামির সমুদ্র সৈকতে। সেখানে একটি প্রাইভেট ইয়টে রেড বিকিনি, লং স্রাগ ও হ্যাট পরে রয়েছেন জেলো। বেনকে দেখা গেল নেভি ব্লু রং-এর শার্টে। সেখানে একে অপরের ঠোঁটে ঠোঁট রেখে সম্পর্কের খবরে সিলমোহর দিলেন তাঁরা। প্রসঙ্গত, ২০০২ সালে সম্পর্কে জড়ান বেন অ্যাফ্লেক ও জেনিফার লোপেজ। কিন্তু, তাঁদের বিচ্ছেদ হয়ে যায় ২০০৪ সালে। তারপর তিনি বিয়ে করেন মার্ক অ্যান্থনিকে। তার আগে অবশ্য আরও দু'বার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি।

সম্প্রতি আ্যলেক্স রডরিগেজের সঙ্গে চার বছরের সম্পর্কে ইতি টেনেছেন এই বিশ্ববিখ্যাত গায়িকা। পাশাপাশি অভিনেত্রী আনা দে আর্মাস-এর সঙ্গে সম্পর্কে দাঁড়ি টেনেছেন বেনা অ্যাফ্লেক। তারপর থেকেই একসঙ্গে বিভিন্ন জায়গা দেখা গিয়েছে এই প্রাক্তন জুটিকে।

 

ডব্লিউইউ