|

গায়ক উদিত নারায়ণের ছেলে বিয়ে করছেন নেহা কক্করকে

Published: Thu, 09 Jan 2020 | Updated: Thu, 09 Jan 2020

অভিযাত্রা ডেস্ক: বলিউডডে একের পর এক বিয়ের সানাই বাজছে। চলতি বছরের বেশ কজন তারকা বিয়ে করবেন বলে ঘোষণা দিয়েছেন। এবার এল আরও এক বিয়ের খবর। এবার বাজতে চলেছে কিংবদন্তি গায়ক উদিত নারায়ণের ছেলের আদিত্য ও নেহা কক্করের বিয়ের বাদ্য। বেশ কিছুদিন থেকেই শোনা যাচ্ছিলো আদিত্য নারায়ণের সঙ্গে প্রেমে মজেছেন নেহা কক্কর। 

এবার এই জুটির প্রেম ও বিয়ের ইঙ্গিত দিয়েছেন জনপ্রিয় গায়ক উদিত নারায়ণ নিজেই। বর্তমানে ইন্ডিয়ান আইডল ১১ এর উপস্থাপনা করছেন আদিত্য নারায়ণ। এই শোতে বিচারকের আসনে আছেন নেহা কক্কর। সম্প্রতি ইন্ডিয়ান আইডলের মঞ্চে হাজির হয়েছিলেন উদিত নারায়ণ ও তার স্ত্রী দীপা নারায়ণ। 

উদিত নারায়ণ বলেন, ‘ইন্ডিয়ান আইডল শো এবার বিশেষ একটি কারণে ভালো লাগছে, কারণ এই শোয়ের বিচারক নেহা আমার পুত্রবধূ হচ্ছেন।’ শুধু উদিত নায়য়ণ নন, নেহাকে পুত্রবধূ হিসাবে চান উদিত নারায়ণের স্ত্রী দীপাও। শোনা যাচ্ছে, নেহা কক্করের বাবা-মায়েরও আদিত্যকে জামাই হিসেবে বেশ পছন্দ। তা হলে আর আটকাচ্ছে কোথায়! যেকোনো সময় বেজে উঠবে আদিত্য ও নেহার বিয়ের সানাই। আপতত তাদের ভক্তরা অপেক্ষা করছেন বিয়েরি দিনক্ষণ জানার জন্য। 

উল্লেখ্য, সম্প্রতি প্রাক্তন প্রেমিক হিমেশ কোহলির কথা ইন্ডিয়ান আইডলে বলতে বলতে কেঁদে ফেলেন নেহা কক্কর। সেসময় নেহার মন ভালো করতে আদিত্য নারায়ণ গেয়ে ওঠেন মুঝসে শাদি করোগি গানটি। তার গান শুনে হাসতে শুরু করেছিলেন নেহা। মজার ছলে আদিত্যর দেওয়া বিয়ের প্রস্তাব গ্রহণ করেন নেহা। হয়তো শিগগিরই নতুন জীবন শুরু করবেন তারা।

আইআর /