|

আক্কেলপুরে বাংলাদেশ বেতারের অনুষ্ঠান ‘তারুণ্যের কন্ঠ’ অনুষ্ঠিত

Published: Sat, 30 Oct 2021 | Updated: Sat, 30 Oct 2021

মওদুদ আহম্মেদ, আক্কেলপুর (জয়পুরহাট) : জয়পুরহাটের আক্কেলপুরে বাল্যবিবাহ প্রতিরোধে বাংলাদেশ বেতারের অনুষ্ঠান ‘তারুণ্যের কন্ঠ’ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩০ অক্টোবর) সকাল ১০ টায় আক্কেলপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সম্মেলন কক্ষে বাল্যবিবাহ প্রতিরোধে বাংলাদেশ বেতারের অনুষ্ঠান ‘তারুণ্যের কন্ঠ’ অনুষ্ঠিত হয়। 

এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার এস এম হাবিবুল হাসান। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মকবুল হোসেন, উপজেলা একাডেমিক সুপারভাইজার মীর মোহাম্মদ আলী, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল মোমিন, প্রেসক্লাব আক্কেলপুরের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মওদুদ আহম্মেদসহ অভিভাবক, শিক্ষার্থী ও সুধীজন উপস্থিত ছিলেন। সবাই বাল্যবিবাহ প্রতিরোধে কথা বলেন। 

অনুষ্ঠানে বাংলাদেশ বেতারের উপস্থাপক সজীব দত্ত বলেন, ‘তারুণ্যের কন্ঠ জনসংখ্যা স্বাস্থ্য ও পুষ্টি সেল বাংলাদেশ বেতার ঢাকার একটি গুরুত্বপূর্ণ অনুষ্ঠান। আমরা বাল্যবিবাহ প্রতিরোধে কাজ করে চলেছি। 

এই অনুষ্ঠানটি উপ-পরিচালক মো. আমিরুল ইসলাম এর তত্বাবধানে মো. তোফাজ্জল হোসেন এর প্রযোজনায় আগামী ০৬ নভেম্বর রাত ০৮ টা ১০ মিনিটে বাংলাদেশ বেতারে প্রচার করা হবে’।

আইআর /