|

চাটমোহরে শুরু হলো উপজেলা কাপ ফুটবল টুর্নামেন্ট

Published: Fri, 18 Mar 2022 | Updated: Fri, 18 Mar 2022

এম এ জিন্নাহ, চাটমোহর (পাবনা): মহান স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উপলক্ষে পাবনার চাটমোহরে শুরু হয়েছে “চাটমোহর উপজেলা কাপ ফুটবল টুর্নামেন্ট”। উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বৃহস্পতিবার  (১৭ মার্চ)বিকেলে উপজেলার গুনাইগাছা খেলার মাঠে এই টুর্ণামেন্টের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ও ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ সৈকত ইসলাম। 

এ সময় চাটমোহর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার সজীব শাহরীন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, সাবেক পৌর মেয়র প্রফেসর আঃমান্নান, গুনাইগাছা ইউপি চেয়ারম্যান মোঃ মকবুল হোসেন, ইউপি চেয়ারম্যান আজাহার আলী, ইউপি চেয়ারম্যান রজব আলী বাবলু, মথুরাপুর ইউপি চেয়ারম্যান মোঃ শাহ আলম, বিলচলন ইউপি চেয়ারম্যান মোঃ আকতার হোসেন, ফৈলজানা ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান, উপজেলা প্রকৌশলী সুলতাস মাহমুদ,সমাজেসেবা কর্মকর্তা রেজাউল করিমসহ অন্যরা উপস্থিত ছিলেন। 

এই টুর্নামেন্টে চাটমোহর উপজেলার ১১টি ইউনিয়ন ও ১টি পৌরসভা দল অংশগ্রহণ করছে। উপজেলার তিনটি ভেন্যু গুনাইগাছা,হরিপুর ও বালুচর খেলার মাঠে খেলা অনুষ্ঠিত হবে। উদ্বোধনী খেলায় মথুরাপুর ইউনিয়ন ও বিলচলন ইউনিয়ন দল প্রতিদ্বন্দ্বিতা করে। দিনের ২য় খেলায় অংশ নেয় ফৈলজানা ও পাশ্বডাঙ্গা ইউনিয়ন দল।

আইআর /