|

কমলনগরে বাদার্স ইউনিয়ন ক্লাবের জার্সি উন্মোচন

Published: Fri, 15 Jan 2021 | Updated: Fri, 15 Jan 2021

মো. ফয়েজ, কমলনগর (লক্ষ্মীপুর) : লক্ষ্মীপুরে কমলনগর উপজেলার ব্রাদার্স ইউনিয়ন ক্লাবের নতুন কার্যালয় উদ্বোধন জার্সি উন্মোচন করা হয়েছে। শুক্রবার (১৫ জানুয়ারি) বিকাল ৪ ঘটিকা নিজস্ব হল রুমে শুভ উদ্বোধন করেন হাজির হাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন। 

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলনগর উপজেলা ভাইস-চেয়ারম্যান ওমর ফারুক সাগর।

অনুষ্ঠানে বক্তরা বলেন, বাদার্স ইউনিয়ন ক্লাব সুনাম অর্জন করতে পারে এটাই আমাদের প্রত্যাশা। এই ক্লাবের মাধ্যমে এই কমলনগরের ক্রীড়াঙ্গন মডেল হিসেবে পরিণত করতে পারে। এই ক্লাবের মাধ্যমে যাতে করে ভালো খেলোয়াড় জন্ম হয়। মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ প্রতিরোধে এই ক্লাবের সদস্যরা যেন বলিষ্ঠ ভূমিকা পালন করে।

বাদার্স ইউনিয়ন ক্লাবের সভাপতি তারেক সুমনের সভাপতিত্বে ও কমলনগর প্রেস ক্লাব সভাপতি সাজ্জাদুর রহমান এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদের সদস্য মোশারফ হোসেন বাঘা। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  সাহেবের ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল খায়ের, লক্ষ্মীপুর জেলা পরিষদের সদস্য মোশারফ হোসেন বাঘা, কমলনগর উপজেলা নির্বাচনে সাবেক চেয়ারম্যান পদপ্রার্থী অপি বাঘা,  কমলনগর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক দোলন,  সাংবাদিক ইউসুফ আলী মিঠু, কমলনগর উপজেলা যুবলীগের সদস্য মিরাজ হোসেন শান্ত।

বাদার্স ইউনিয়ন ক্লাবের নতুন কার্যালয় কেক কেটে  শুভ উদ্বোধন শেষে আলোচনা সভায় বাদার্স ইউনিয়ন ক্লাবের সভাপতি তারেক সুমন ক্লাবের সবার পক্ষ থেকে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদেরকে  শুভেচ্ছা জানিয়ে সভার সমাপ্তি ঘোষনা করেন।


/এসিএন