|

রাজগঞ্জে মানব সেবায় এবিএস ফাউন্ডেশন

Published: Tue, 03 Aug 2021 | Updated: Tue, 03 Aug 2021

উত্তম চক্রবর্তী, মণিরামপুর, যশোর : মানব সেবায় যশোরের মণিরামপুর উপজেলার রাজগঞ্জে ফ্রি অক্সিজেন, ওষুধ ও মাস্ক বিতরণ অব্যাহত রেখেছে এবিএস ফাউন্ডেশন। 

খুলনা অক্সিজেন ব্যাংকের সহযোগীতায় ও এবিএস ফাউন্ডেশনের আয়োজনে রাজগঞ্জ বাজারে মানব সেবার এ বুথে নিয়মিত রোগী দেখছেন রাজগঞ্জ উপস্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল অফিসার ডা. জি. এম. আবু তৌহিদ ও স্বাস্থ্যকর্মী মো. রোকনুজ্জামান বাবুল। 

রাজগঞ্জ উপস্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল অফিসার ডা. জি. এম. আবু তৌহিদ জানান, এ কার্যক্রমের ৭ম দিন (০১ আগস্ট) রবিবার, ৮ম দিন (০২ আগস্ট) সোমবার ও ৯ম দিন (০৩ আগস্ট) মঙ্গলবার রাজগঞ্জ বাজারের পুলেরহাট সড়কের ইসলামী ব্যাংকের নিচের এ বুথ থেকে সর্দি, কাঁশি, জ্বর, গলা ব্যাথাসহ নানা রোগে আক্রান্ত প্রায় ৫৫ জন নারী-পুরুষকে ব্যবস্থাপত্রসহ ফ্রি মাস্ক ও ওষুধ দেওয়া হয়। 

এবিএস ফাউন্ডেশনের পরিচালক মো. আব্দুল হক তুহিন বলেন, বর্তমান সময়ে ফ্রি অক্সিজেন, ওষুধ ও মাস্ক বিতরণ অত্যন্ত জরুরি। তাই এ করোনা মহামারিতে এবিএস ফাউন্ডেশনের আয়োজনে ফ্রি অক্সিজেন, ওষুধ ও মাস্ক বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে। এ বুথে প্রতিদিন সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত চিকিৎসা সেবা প্রদান করা হচ্ছে। এছাড়া যে কোনো সময় ০১৭১১-২৮৫১৪২ নম্বর মোবাইল ফোনে কল দিলেই করোনা, করোনা উপসর্গ নিয়ে আক্রান্ত মুমূর্ষু রোগীর পাশে পৌঁছে যাবে আমাদের অক্সিজেন ও ওষুধ সেবা। আজ বুধবার থেকে স্থান পরিবর্তন হয়ে রাজগঞ্জ মিলনায়তনে এ কার্যক্রম চলবে।

 

ডব্লিউইউ