|

নাটোরে রেডক্রিসেন্ট ইউনিটের শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবক সম্মাননা প্রদান

Published: Tue, 07 Dec 2021 | Updated: Tue, 07 Dec 2021

ইউসুফ হোসাইন, লালপুর (নাটোর) প্রতিনিধি: আন্তর্জাতিক স্বেচ্ছাসেবক দিবস-২০২১ উপলক্ষে নাটোর রেডক্রিসেন্ট ইউনিটে ১০ শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবককে সম্মাননা প্রদান করা হয়েছে। 

সোমবার রেড ক্রিসেন্ট ইউনিট এ করোনাভাইরাসের প্রথম ও দ্বিতীয় ধাপ মোকাবিলায় বিভিন্ন কার্যক্রমে উল্লেখযোগ্য অবদানের স্বীকৃতিস্বরূপ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির জাতীয় সদরদপ্তর ইউনিটের সোসাইটির ৬৮ ইউনিটে প্রতিটি ইউনিট থেকে ১০ জন করে মোট ৬৯০ জন সদস্যকে মানবতার সেবায় নিয়োজিত থেকে কৃতিত্বপূর্ণ অবদানের জন্য সক্রিয় যুব স্বেচ্ছাসেবকদের মধ্য থেকে শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবক সম্মাননা প্রদান কার্যক্রম গ্রহণ করা হয়। 

নাটোর ইউনিটে ১০ স্বেচ্ছাসেবকের হাতে পুরস্কার তুলে দেন জেলা পরিষদ চেয়ারম্যান নাটোরের রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান এডভোকেট সাজেদুর রহমান খান। 

ইউনিট কার্যনির্বাহী সদস্য কামাল উদ্দিন মাস্টারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিটের কার্যনির্বাহী সদস্য লালপুর উপজেলা পরিষদ চেয়াারম্যান ইসাহাক আলী, নাটোর রেডক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারি জালাল উদ্দিন, কার্যনির্বাহী সদস্য অ্যাডভোকেট মিজানুর রহমান, ইউনিট অফিসার আক্তার হোসেন মিঠু, যুব সদস্য সাব্বির শেখ সহ যুব সদস্য ও আজীবন সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

 

ডব্লিউইউ