|

বিরলে ধর্ষণচেষ্টা মামলার আসামি গ্রেফতার

Published: Mon, 23 Aug 2021 | Updated: Mon, 23 Aug 2021

তাজুল ইসলাম, বিরল, দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের বিরলে অষ্টম শ্রেণী পড়ুয়া এক কিশোরীকে ধর্ষণচেষ্টা মামলায় লম্পট ইফতেখার আলম ওরফে রয়েল গ্রেফতার হয়েছে। এ ঘটনায় বিরল থানায় মামলা করেছে। গত রোববার বেলা ১১ টায় এ ঘটনাটি ঘটিয়েছে।

বাদী ও মামলা সূত্রে জানা গেছে, বিরল উপজেলার রানীপুকুর ইউনিয়নের রানীপুকুর গ্রামের রাগরাপাড়ার অষ্টম শ্রেণীতে পড়ুয়া এক কন্যাকে রাস্তাঘাটে একাকি পেলে একই এলাকার আব্দুল মান্নানের লম্পট বিবাহিত ছেলে রাণীপুকুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নৈশ প্রহরি কাম পিয়ন ইফতেখার আলম ওরফে রয়েল কু-প্রস্তাবসহ বিভিন্নভাবে উত্ত্যক্ত করত। 

গত রোববার সকালে ওই কন্যার বাবা ধানি জমিতে কাজ করতে যায় এবং তাঁর স্ত্রী পাশের রানীপুকুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ওয়ার্ল্ড ভিশন কর্তৃক আয়োজিত আলোচনা সভায় অংশ গ্রহণ করতে যান। বাড়িতে একাই ছিল অষ্টম শ্রেনীতে পড়ুয়া শিশু কন্যা(১৪)। 

এ সুযোগে বেলা ১১টার দিকে একই এলাকার আব্দুল মান্নানের বিবাহিত ছেলে লম্পট ইফতেখার আলম ওরফে রয়েল ওই বাড়িতে ঘরের ভিতরে ওই মেয়েকে একাই পেয়ে জোড়পূর্বক ধর্ষণচেষ্টা করে। এ সময় কন্যাটি চিৎকার দিলে লম্পট রয়েল ঘরের বাইরে চলে যায়, তখন ঘরের দরজা বন্ধ করে লম্পটের হাত থেকে রক্ষা পায়।

বেলা সাড়ে ১১টার দিকে ওয়ার্ল্ড ভিশনের আলোচনা সভা শেষে মেয়েটির মা বাড়ি এসে দেখে তার মেয়ে ঘরের ভিতরে কান্না করছে। মায়ের গলা পেলে ঘর থেকে বেরিয়ে ঘটনা খুলে বলে। 

এ ঘটনায় মা রাহেনা বেগম বাদী হয়ে অভিযুক্ত ইফতেখার আলম ওরফে রয়েলকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইন ৯/৪ (খ) ধারায় বিরল থানায় একটি মামলা নং-১৯, তারিখ-২২/০৮/২০২১ ইং দায়ের করে।

বিরল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফখরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ এজাহার নামীয় আসামি লম্পট ইফতেখার আলম ওরফে রয়েলকে গ্রেফতার করেছে। সোমবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

 

ডব্লিউইউ