|

শ্রীপুর ও উত্তরায় ট্রেনে কাটা পড়ে নিহত ২

Published: Wed, 13 Oct 2021 | Updated: Wed, 13 Oct 2021

অভিযাত্রা ডেস্ক: গাজীপুরের শ্রীপুর ও রাজধানীর উত্তরায় ট্রেনে কাটা পড়ে দুজন নিহত হয়েছেন। আজ বুধবার সকালে শ্রীপুর রেলওয়ে স্টেশন-সংলগ্ন কাটাপুল এলাকায় শিশুসন্তানসহ এক মা ট্রেনের নিচে কাটা পড়েন। এতে মা নিহত হলেও তাঁর মেয়ে গুরুতর আহত হয়।

সকাল ৭টার দিকে স্টেশন চত্বর থেকে এক কিলোমিটার উত্তরে কাটাপুল এলাকায় তাঁরা ট্রেনের নিচে কাটা পড়েন। ওই নারীর সন্তানকে গুরুতর অবস্থায় শ্রীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে বলে জানান শ্রীপুর রেলওয়ে স্টেশন মাস্টার হারুণ অর রশিদ। তবে তাৎক্ষণিকভাবে তাঁদের নাম-পরিচয় জানাতে পারেন নি তিনি।

শ্রীপুর স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. মাহমুদা জানান, শিশুটিকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এদিকে রাজধানীর উত্তরার ৪ ট্রেনের নম্বর সেক্টরের আজমপুর এলাকায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাতমানা এক ব্যক্তি (৫৫) নিহত হয়েছেন। গত মঙ্গলবার (১২ অক্টোবর) রাতে তিনি দুর্ঘটনার শিকার হন। পরে গুরুতর আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে রাত সাড়ে বারটার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। সেখানে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

ও/এসএ/