|

আরো ১৪ দিনের রিমান্ডে হেলেনা জাহাঙ্গীর

Published: Tue, 03 Aug 2021 | Updated: Tue, 03 Aug 2021

আওয়ামী লীগের উপকমিটি থেকে বহিষ্কৃত ও গ্রেপ্তার হেলেনা জাহাঙ্গীরের আরও ১৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার (০৩ আগস্ট) ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালত পৃথক চার মামলায় শুনানি শেষে তার এ রিমান্ড মঞ্জুর করেন।

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় তিন দিনের রিমান্ড শেষে মঙ্গলবার তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এরপর রাজধানীর পল্লবী থানার টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইনের মামলার সুষ্ঠুতদন্তের জন্য তার বিরুদ্ধে সাত দিন ও একই থানায় করা প্রতারণার আরেক মামলায় সাত দিনের রিমান্ড আবেদন করেন পুলিশ। 

অপর দিকে তার আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম শাহিনুর রহমান জামিনের আবেদন নামঞ্জুর করে টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইনের মামলায় চার দিন ও প্রতারণার মামলায় চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এরপর গুলশান থানার ডিজিটাল নিরাপত্তা আইনের মামলার সুষ্ঠু তদন্তের জন্য তার বিরুদ্ধে আবারও দশ দিনের রিমান্ডের আবেদন করেন পুলিশ। এছাড়াও গুলশান থানার বিশেষ ক্ষমতা আইনের আরেক মামলায় তার পাঁচ দিনের রিমান্ডের আবেদন করেন পুলিশ। অপর দিকে তার আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম নিভানা খায়ের জেসি তার জামিন আবেদন নামঞ্জুর করে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় তিন দিন ও বিশেষ ক্ষমতা আইনের মামলায় তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

-এমজে