|

মেসিকে পাওয়ার চেষ্টায় পিএসজি

Published: Mon, 25 Jan 2021 | Updated: Mon, 25 Jan 2021

অভিযাত্রা ডেস্ক : মৌসুম শেষে লিওনেল মেসি বার্সেলোনা ছাড়বেন, এমনটা ধরে নিয়ে কয়েকটি বড় ক্লাব তাকে দলে ভেড়াতে চেষ্টা চালিয়ে যাচ্ছে। গণমাধ্যমের খবর অনুযায়ী, সেই দৌড়ে পিএসজির নামটা আছে সামনের কাতারেই। কদিন আগে ক্লাবটির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দোর পর এবার খেলোয়াড় লেয়ান্দ্রো পারেদেসের কথায়ও সেটা পরিষ্কার হলো। 

কোনো রাখঢাক না করে আর্জেন্টাইন এই মিডফিল্ডার জানালেন, মেসিকে দলে টানতে তাকে বোঝানোর চেষ্টা করছে পিএসজি। চলতি মৌসুম শেষে বার্সেলোনার সঙ্গে শেষ হবে মেসির চুক্তির মেয়াদ। এখন পর্যন্ত আসেনি দলটির সঙ্গে নতুন চুক্তির খবর। তাই তার সম্ভাব্য ভবিষ্যৎ ঠিকানা নিয়ে আসছে নানা খবর। 

কিছুদিন আগে স্বদেশি কোচ মাওরিসিও পচেত্তিনো পিএসজিতে যোগ দেওয়ায় বিষয়টি মেসির সিদ্ধান্তে প্রভাব ফেলতে পারে বলে মনে করেন অনেকে।  আর্জেন্টাইন তারকাকে দলে টানার চেষ্টা করা হবে বলে সম্প্রতি মন্তব্য করেন লিওনার্দো। তবে সবকিছু মেসির ওপরই নির্ভর করছে, ইটালিয়ান পত্রিকা করিয়েরে দেল্লো স্পোর্তকে বলেন পারেদেস।  

“পিএসজিতে মেসির যোগ দেওয়ার বিষয়টা তার ওপরই নির্ভর করছে। পিএসজি তাকে বোঝানোর চেষ্টা করছে।” “স্বদেশি কোচের কোচিংয়ে ও লিওর সঙ্গে খেলাটা হবে দারুণ এক পাওয়াৃআশা করি, এমনটাই ঘটবে।” 

পিএসজিতে যোগ দিলে পারেদেস ছাড়াও সেখানে জাতীয় দলের সতীর্থ আনহেল দি মারিয়াকে পাবেন মেসি। আবার এক হতে পারবেন বার্সেলোনার সাবেক সতীর্থ ও বন্ধু নেইমারের সঙ্গে।

আইআর /