|

মাহমুদউল্লাহকে নিয়ে গর্ব করেন দলের সবাই 

Published: Mon, 04 May 2020 | Updated: Mon, 04 May 2020

অভিযাত্রা ডেস্ক : মাহমুদউল্লাহর ক্যারিয়ার পরিসংখ্যান খুব সমৃদ্ধ নয়। নামের পাশে নেই ৫-৬ হাজার রান বা অনেক সেঞ্চুরি। তবে দলের জন্য একজন মাহমুদউল্লাহ কতটা গুরুত্বপূর্ণ, সেটিই উঠে এলো তামিম ইকবালের কণ্ঠে। বাংলাদেশের সফলতম ব্যাটসম্যান জানালেন, যেভাবে দলের জন্য নিঃস্বার্থভাবে খেলেন মাহমুদউল্লাহ, তাকে নিয়ে গর্ব করেন দলের সবাই। 

ইনস্টাগ্রাম লাইভে রোববার (৪ মে) রাতে মাহমুদউল্লাহর সঙ্গে আড্ডা দিয়েছেন তামিম ইকবাল। সেই আলাপচারিতায় কথা প্রসঙ্গে গত কয়েক বছর ধরে বাংলাদেশ দলে মাহমুদউল্লাহর ভূমিকা তুলে ধরেন জাতীয় দলের ওপেনার। 

তিনি বলেন, “আমি আপনাকে অনেক সময়ই এটা বলি রিয়াদ ভাই, আমাদের দেশে আমরা কেবল ৭০-৮০ বা সেঞ্চুরিকেই মূল্যবান মনে করি। কিন্তু আপনি এদিক থেকে মাঝেমধ্যে দুর্ভাগা, আমার মনে হয়। আপনার ৩০-৩৫ রানের যে ইনিংসগুলি আছে, হয়তো অতটা কৃতিত্ব পায় না, কিন্তু আমরা যারা টিমমেট, আমরা উপলব্ধি করতে পারি যে আপনার এই ৩০-৩৫ রানের ইনিংসগুলো কতটা মূল্যবান।” 

তামিম আরও বলেন, “কিছু কিছু ক্ষেত্রে ওসব ইনিংস ৭০-৮০ রানের চেয়েও বেশি গুরুত্বপূর্ণ। আমি এটা বলতে চাই, আমরা টিমমেটরা যারা আছি, আপনার এই ৩০-৪০ রান ও নিঃস্বার্থভাবে খেলা, উইকেটে গিয়েই পরিস্থিতির সঙ্গে মানিয়ে নেওয়া, আপনাকে নিয়ে আমরা সবাই গর্ব করি।” মাহমুদউল্লাহ হাসিমুখে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান তামিমকে।

আইআর /