ভবিষ্যৎ নিয়ে অনিশ্চয়তায় আগুয়েরো

Published: Sat, 20 Feb 2021 | Updated: Sat, 20 Feb 2021

অভিযাত্রা ডেস্ক : চলতি মৌসুম শেষেই শেষ হবে ম্যানচেস্টার সিটির সঙ্গে বর্তমান চুক্তির মেয়াদ। কিন্তু ভবিষ্যত নিয়ে এখনও অনিশ্চয়তায় দলটির আর্জেন্টাইন ফরোয়ার্ড সের্হিও আগুয়েরো। ২০১১ সালে আতলেতিকো মাদ্রিদ থেকে সিটিতে যোগ দেওয়া আগুয়েরো দলটির ইতিহাসের সর্বোচ্চ গোলদাতা। 

৩২ বছর বয়সী এই তারকার ভবিষ্যত নিয়ে গত নভেম্বরে কোচ পেপ গুয়ার্দিওলা বলেছিলেন, “সে এমন একজন, যে তার নিজের, ক্লাবের ও সবার জন্যে সবচেয়ে যেটা ভালো, তা নিয়ে ক্লাবের সঙ্গে খেলোমেলা আলোচনার দাবি রাখে”। 

সম্প্রতি এক স্প্যানিশ ইউটিউব শোতে আগুয়েরোর সাক্ষাৎকারে ওঠে একই প্রসঙ্গ। এখনও এ বিষয়ে চূড়ান্ত কোনো সিদ্ধান্তে পৌঁছাননি বলে জানান তিনি। “মৌসুম শেষে আমার চুক্তির মেয়াদ শেষ হবে এবং এখনও জানি না আমি কি করব।” “আপাতত মৌসুমের বাকি সময় খেলা চালিয়ে যাওয়ার দিকে নজর দিচ্ছি। এরপর আমরা দেখব কী হয়।” 

চোট আর কোভিড-১৯ মিলে মৌসুমের অধিকাংশ সময় মাঠের বাইরে কেটেছে আগুয়েরোর। সব প্রতিযোগিতা মিলে প্রিমিয়ার লিগের দলটির হয়ে খেলেছেন কেবল ৯ ম্যাচ। সবশেষ ম্যাচ খেলেছেন গত ৩ জানুয়ারি। তাকে ছাড়াই দারুণ ছন্দে আছে সিটি। 

সব প্রতিযোগিতা মিলে গুয়ার্দিওলার দল জিতেছে রেকর্ড টানা ১৭ ম্যাচ। লিগ শিরোপা পুনরুদ্ধারের অভিযানে ১০ পয়েন্টে এগিয়ে রয়েছে শীর্ষে। লিগে রোববার সিটির প্রতিপক্ষ স্বাগতিক আর্সেনাল। 

আগামী বুধবার চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোর প্রথম লেগে তারা খেলবে স্বাগতিক বরুশিয়া মনশেনগ্লাডবাখের বিপক্ষে। জার্মানিতে ভ্রমণ নিষেধাজ্ঞার কারণে ম্যাচটি অবশ্য হবে বুদাপেস্টে।

আইআর /