|

এগিয়ে গিয়েও পয়েন্ট হারাল মেসিরা

Published: Wed, 09 Jun 2021 | Updated: Wed, 09 Jun 2021

অভিযাত্রা ডেস্ক: এগিয়ে থেকেও জয় তুলে নিতে পারলো না মেসির আর্জেন্টিনা। বাড়তি সময়ে মিগুয়েল বোর্হার গোলে ২-২ গোলে তাদের রুখে দিয়েছে কলম্বিয়া।

বিশ্বকাপ বাছাই পর্বে আজ বুধবার ভোরে কলম্বিয়ার মেত্রোপলিতানোয় হওয়া ম্যাচে স্বাগতিকদের কাছে পয়েন্ট খুইয়েই মাঠ ছাড়তে হয় লিওনেল স্ক্যালিনোর শিষ্যদের।

অথচ ম্যাচের মাত্র তৃতীয় মিনিটেই ক্রিস্টিয়ানো রোমেরোর গোলে এগিয়ে গিয়েছিল আলবিসেন্তেরা। পাঁচ মিনিট পর ব্যবধান দ্বিগুণ করে ২-০ গোলে এগিয়ে দেন লেনার্দো পারেদেস। প্রথমার্ধ শেষ হয় এভাবেই। 

দ্বিতীয়ার্ধে ৫১তম মিনিটে কলম্বিয়ার হয়ে একটি গোল শোধ করেন লুইস ফের্নার্দো মুরিয়েল ফ্রুতো।

তবে নাটকীয়তার বহু বাকি ছিল তখন। ম্যাচের নব্বই মিনিট শেষ হয়ে যাওয়ার সময়ও কলম্বিয়া ছিল ২-১ গোলে পিছিয়ে। যোগ হওয়া সময়ের চতুর্থ মিনিটে মেসিদের হতাশ করে মিগুয়েল বোর্হা গোল করে ম্যাচে সমতা ফেরান। চিলির বিপক্ষে আগের ম্যাচের মতো এই ম্যাচেও তাঁদের গুরুত্বপূর্ণ পয়েন্ট হাতছাড়া হল।

৬ ম্যাচে ৩ জয় ও ৩ ড্র থেকে ১২ পয়েন্ট লাতিন আমেরিকা অঞ্চলে দ্বিতীয় অবস্থানে আছে আলবিসেন্তেরা। সমানসংখ্যক ম্যাচ খেলে সবগুলোই জিতেছে ব্রাজিল। ১৮ পয়েন্ট নিয়ে তাঁরা আছে শীর্ষে। ৬ ম্যাচে ৩ জয় ৩ হারে ৯ পয়েন্ট ইকুয়েডরের। তাঁরা এখন তৃতীয় অবস্থানে। ৮ পয়েন্ট নিয়ে চতুর্থ ও পঞ্চম অবস্থানে আছে যথাক্রমে চিলি ও উরুগুয়ে।

ও/এসএ/ ০৯:১০ এএম