|

ভোলায় শেষ হলো পুলিশ ক্রিকেট টুর্নামেন্ট

Published: Sat, 13 Feb 2021 | Updated: Sat, 13 Feb 2021

কামরুজ্জামান শাহীন, ভোলা : ভোলা জেলা পুলিশের আয়োজনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১২ ফেব্রুয়ারি) ভোলা জেলা পুলিশ লাইন্স মাঠে এ ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে খেলা উপভোগ ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন ভোলা জেলার সুযোগ্য পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার।

এ সময় পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার বলেন, জেলা পুলিশের আয়োজনে পূর্বে অনুষ্ঠিত ফুটবল, ভলিবল ও ব্যাডমিন্টন খেলার চেয়ে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে আজকের ক্রিকেট খেলা অনুষ্ঠিত হয়েছে। 

তিনি খেলোয়াড়দের উদ্দেশ্য করে বলেন, সাহসের সঙ্গে লড়ে যাও। বিপক্ষ দল এবং নিজ দলের খেলোয়াড়দের সম্মান দেখাতে হবে। সবাই জয়ী হবে না কিন্তু পরাজয় তোমাকে শিখাবে কীভাবে আবার মাথা তুলে দাঁড়াতে হয়, সাহসের সঙ্গে লড়াই চালিয়ে যেতে হবে।

খেলোয়াড়সুলভ আচরণ ও সু-শৃঙ্খলভাবে খেলা সম্পন্ন করায় তিনি খেলোয়াড়দেরকে ধন্যবাদ জানান। 

জেলা পুলিশ ক্রিকেট টুর্নামেন্ট ২০২১ এর ফাইনাল ম্যাচে ‘বি’ দল ‘এ’ দলের বিপক্ষে ৩ উইকেটে বিজয়ী হন। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলকে ট্রফি তুলে দেন প্রধান অতিথি ভোলা জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার।

এ সময় আরো উপস্থিত ছিলেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার (চরফ্যাশন সার্কেল) শেখ সাব্বির হোসেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. ইয়ারুল আলম লিটন, ভোলা সদর মডেল থানা অফিসার ইনচার্জ মো. এনায়েত হোসেন, জেলা গোয়েন্দা শাখা অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম।

এছাড়াও ডিআই ও-১ জেলা বিশেষ শাখা ভোলা, আরওআই রিজার্ভ অফিস, আরআই পুলিশ লাইন্স, ভোলা সহ জেলা পুলিশ বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যগণ ও জেলা ক্রীড়া সংস্থার সদস্যবৃন্দ এসময় উপস্থিত ছিলেন। খেলাটি পরিচালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মহসিন আল ফারুক।

ও/এসএ/