|

চুয়েটে স্টাফ এসোসিয়েশনের মানববন্ধন

Published: Wed, 29 Jun 2022 | Updated: Wed, 29 Jun 2022

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) স্টাফ এসোসিয়েশনের উদ্যোগে ইউজিসি কর্তৃক প্রণীতব্য পাবলিক বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীদের পেশাগত বৈষম্য দূরীকরণ ও কর্মকর্তা-কর্মচারী নিয়োগ, পদোন্নতি ও পদোন্নয়ন সংক্রান্ত অভিন্ন নীতিমালায় ১১দফা বাস্তবায়নের দাবিতে আন্তঃবিশ্ববিদ্যালয় কর্মচারী ফেডারেশন কর্তৃক ঘোষিত মানববন্ধন একযোগে পালিত হয়েছে। 

বুধবার (২৯ জুন) সকাল ১১.০০ ঘটিকায় চুয়েটের স্বাধীনতা চত্বরস্থ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল প্রাঙ্গণে আয়োজিত উক্ত মানববন্ধনে সভাপতিত্ব করেন আন্তঃবিশ্ববিদ্যালয় কর্মচারী ফেডারেশনের সিনিয়র সহ-সাংগঠনিক সম্পাদক ও চুয়েট স্টাফ এসোসিয়েশনের সভাপতি জনাব মো. জামাল উদ্দিন। 

মানববন্ধনে আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন চুয়েট অফিসার্স এসোসিয়েশনের সভাপতি জনাব আমিন মোহাম্মদ মুসা ও সাধারণ সম্পাদক জনাব মোহাম্মদ হারুন। 

এতে আরও বক্তব্য রাখেন স্টাফ এসোসিয়েশনের উপদেষ্টা জনাব মো. মাসুদ হোসেন রুবেল ও উপদেষ্টা জনাব আব্দুল আল হান্নান। অনুষ্ঠান সঞ্চালনা করেন স্টাফ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক জনাব বিশ্বজিৎ ভট্টাচার্য। 

মানবনন্ধনে চুয়েটের সর্বস্তরের কর্মচারীগণ অংশগ্রহণ করেন। এতে অফিসার্স এসোসিয়েশনের নেতৃবৃন্দসহ অন্যান্য কর্মকর্তাগণ একাত্মতা প্রকাশ করে মানববন্ধনে অংশগ্রহণ করেন।

আইআর /