|

চবিতে বাঁশখালীয়ানদের আলোচনা সভা অনুষ্ঠিত

Published: Sat, 23 Apr 2022 | Updated: Sat, 23 Apr 2022

আয়েশা সিদ্দিকা, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) বাঁশখালী স্টুডেন্টস এসোসিয়েশন কর্তৃক আয়োজিত ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। চট্টগ্রামের পাচঁলাইশের জামান হোটেলে শুক্রবার এ ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের বর্তমান সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল রিয়াদ ও সহ-সভাপতি নেজাম উদ্দিন, আফিফার যৌথ সঞ্চালনায় এবং বর্তমান সভাপতি সৈয়দ ইমনের সভাপতিত্বে অনুষ্ঠান শুরু হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক পূর্বদেশের পত্রিকার সম্পাদক মুজিবুর রহমান সি.আই. পি। এছাড়াও প্রধান বক্তা ছিলেন চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক সিরাজ উদ-দৌল্লা। আমন্ত্রিত অতিথি ছিলেন বাঁশখালী উপজেলার ভাইস চেয়ারম্যান ইমরান চৌধুরী। এডভোকেট কফিল উদ্দিন চৌধুরী, জিয়া উদ্দিন আহমেদ, মুহাম্মদ দিদারুল আলম, এড. মুহাম্মদ দিদারে আলম, কামাল হোসেন, আ.ন.ম. সরওয়ার, তানিম হাসান চৌধুরী, সানজিদা শারমিন রিমা, সংগঠনের সাবেক সভাপতি রিয়াজুল আলম হোছাইনী ও সাবেক সাধারণ সম্পাদক শওকত আলী।

ইফতার ও আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন স্টুডেন্টস এসোসিয়েশন সংগঠনের সদস্য, আয়েশা সিদ্দিকা, রমিজ, সুজায়েনা, মারওয়ান, আফিফা, এনামুল মনির, রাখায়েত, ইমতিয়াজ, আসিফ, মিরাজ, শামিমা, বোরহানুলসহ সংগঠনের প্রায় শতাধিক সদস্য। অনুষ্ঠানের প্রধান বক্তা, অতিথি ও নিমন্ত্রিত অতিথিরা সংগঠনের ইফতার ও আলোচনা সভার প্রশংসা করেন।

সংগঠনের নেতৃবৃন্দ বাঁশখালীর  সামাজিক ও শিক্ষার্থীদের উন্নয়ন ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের যেকোন প্রয়োজনে পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন।

 

ডব্লিউইউ