|

মিঠাপুকুরে ওয়ার্ল্ড ভিশন এর ৫০ বছর পূর্তি উদযাপন

Published: Tue, 18 Jan 2022 | Updated: Tue, 18 Jan 2022

মিঠাপুকুর (রংপুর) প্রতিনিধি : ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর রংপুরের মিঠাপুকুর এরিয়া প্রোগ্রাম অফিসের আয়োজনে গত সোমবার উপজেলা পরিষদ সভাকক্ষে বাংলাদেশে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর ৫০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে আলোচনা সভা, কেক কাটা ও স্মরণিকা উন্মোচন করা হয়।  

উক্ত অনুষ্ঠানে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ মিঠাপুকুর এরিয়া প্রোগ্রাম অফিসের ম্যানেজার নীতা ফ্লোরা দাস এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ফাতেমাতুজ জোহরা। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাশেবুল হোসেন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ হেমন্ত কুমার রায়, উপজেলা কৃষি কর্মকর্তা মুহাম্মদ সাইফুল আবেদীন, উপজেলা মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডাঃ আব্দুল হালিম লাবলু, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোছাঃ মল্লিকা পারভীন, উপজেলা শিশু বিষয়ক কর্মকর্তা মুহঃ আব্দুল ওয়াহেদ প্রমুখ। 

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মিঠাপুকুর উপজেলার বিভিন্ন এনজিও প্রতিনিধি, সাংবাদিক, গ্রাম উন্নয়ন কমিটি এবং শিশু ফোরামের সদস্যবৃন্দ সহ মিঠাপুকুর এপি, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ-এর কর্মকর্তাবৃন্দ। 

কেক কাটা, স্মরণিকা উন্মোচনের মধ্য দিয়ে মূল অনুষ্ঠানটি শুরু হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ ওয়ার্ল্ড ভিশন এর সকল শিশুর জন্য আশা, আনন্দ ও ন্যায্যতার স্বর্ণালী ৫০ বছরে পদার্পণে শুভকামনা জানান এবং সংস্থার অগ্রযাত্রায় সকলের সমন্বিত সহযোগিতা অব্যাহত রাখার আশা ব্যক্ত করেন। 

শেষাংশে প্রধান অতিথি ও বিশেষ অতিথিগণকে ৫০ বছর পূর্তির শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়। নীতা ফ্লোরা দাস-মিঠাপুকুর এপি ম্যানেজার, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ উপস্থিত সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে অনুষ্ঠানটির সমাপ্তি ঘোষণা করেন।

 

ডব্লিউইউ