|

বোচাগঞ্জে মাদকদ্রব্য নিয়ন্ত্রণে মত বিনিময় সভা

Published: Sun, 13 Mar 2022 | Updated: Sun, 13 Mar 2022

ফরিদ আহম্মেদ ফরিদ, বোচাগঞ্জ (দিনাজপুর) : বোচাগঞ্জে হেক্স ইপারের সহযোগিতায় ও ইএসডিও প্রেমদীপ প্রকল্পের আয়োজনে দলিত আদিবাসী কমিউনিটিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণে কমিউিিনট বিট পুলিশিং ও পুলিশ প্রশাসনের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

রোববার (১৩ মার্চ) সকাল ১১টায় সেতাবগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে আদিবাসী দলিত উন্নয়ন ফোরামের  সভাপতি ইলিয়াস হেমব্রম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বোচাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মাহামুদূল হাসান। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সেতাবগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ সাজ্জাদ হোসেন, অলন চন্দ্র বর্মন এসআই, আমিনুল ইসলাম, এএসআই বোচাগঞ্জ  থানা, ফুলসরি হেমব্রম ইউপি সদস্য রনগাঁও, মরমীতাজ  (ডাব্লিউইও) ইএসডিও প্রেমদীপ প্রকল্প ও উপজেলা ম্যানাজার অরুন চন্দ্র শীল। 

এছাড়াও বক্তব্য রাখেন ভিডিসি সভাপতি রাজা হেমব্রম, সুমন ঋষি, যতিকা কর্মকার, মাইকেল মুরমু, মাগদালিন হেমব্রম, মুনির লাল বাসফোর ,মিনা ঋষি, বাবুল কমকার্র প্রমুখ। 

বক্তব্যে প্রধান অতিথি আদিবাসী ও দলিত ১১টি পরিবার মাদক সেবন ও বিক্রয় বন্ধ করাই তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং তিনি ভিজিটিং কার্ড সকলের হাতে তুলে দেন এবং বলেন মাদক, ইভটিজিং, যে কোন অপরাধমুলক কার্যক্রম ঘটলে তা আমাদের জানালে দ্রুত ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান।

আইআর /