|

বকশীগঞ্জে সরকারি কর্মকর্তাদের রিকল প্রকল্পের কার্যক্রম পরিদর্শন

Published: Tue, 30 Mar 2021 | Updated: Tue, 30 Mar 2021

শাহজাহান পারভেজ শাহীন, বকশীগঞ্জ (জামালপুর) : জামালপুরের বকশীগঞ্জে অক্সফ্যাম ইন বাংলাদেশ এর সহযোগিতায় এবং উন্নয়ন সংঘের পরিচালিত রিকল ২০২১ প্রকল্পের মাঠ পর্যায়ের কার্যক্রম পরিদর্শন করা হয়েছে।  

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজার নেতৃত্বে উপজেলা পর্যায়ে সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ ৩০ মার্চ মঙ্গলবার দুপুরে সরেজমিনে মেরুরচর ইউনিয়নের মাদারেরচর গ্রামে কার্যক্রম গুলো পরিদর্শন করেন।  

গ্রাম ভিত্তিক জনসংগঠন মাদারেরচর গ্রাম উন্নয়ন সংঘের (সিবিও) সদস্যদের সাথে বিভিন্ন কাযক্রম নিয়ে মতবিনিময় করেন কর্মকর্তা বৃন্দ।  

মতবিনিময়কালে উন্নয়ন সংঘ রিকল ২০২১ প্রকল্পের সমন্বয়কারী জোৎস্না আক্তারের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মুন মুন জাহান লিজা, বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম সম্রাট, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সাবিনা ইয়াসমীন, উপজেলা সহকারী জনস্বাস্থ্য প্রকৌশলী হারুনুর রশীদ, উন্নয়ন সংঘের অর্থ বিভাগের পরিচালক ও প্রশাসন জিয়াউর রহমান, সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম, এফএফ নাসিরন আক্তার, সিবিও’র সাধারণ সম্পাদক শাহ সুলতান, যুব-যুবতী দলের সভাপতি লুৎফা বেগম। 

এ ছাড়াও উপকার ভোগীদের মাঝে বিভিন্ন ধরণের উপকরণ বিতরণ করা হয় এবং মাদারেরচর ওয়াশ স্যানিটেশন সেন্টার, নারীদের জন্য স্নানাগার সহ বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করা হয়। 

পরিদর্শন শেষে প্রকল্পের কার্যক্রম নিয়ে কর্মকর্তাবৃন্দ সন্তোষ প্রকাশ করেন এবং উন্নয়ন সংঘের পাশে থেকে সহযোগিতার করার আশ্বাস প্রদান করেন। 

/এসিএন