|

গোলাপগঞ্জে করোনা সচেতনতামূলক প্রচারণা ও মাস্ক বিতরণ

Published: Thu, 27 Jan 2022 | Updated: Thu, 27 Jan 2022

আজিজ খান, গোলাপগঞ্জ : গোলাপগঞ্জে সমাজসেবী সংগঠন “সত্যের পথে যুব সংঘ চন্দরপুর ও যুব সমাজ” এর উদ্যোগে আতিকুর রহমান আতিক একাডেমির সহায়তায় উপজেলার চন্দরপুর বাজারের বিভিন্ন স্থানে মাস্ক বিতরণ, সচেতনতা মূলক প্রচারণা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) বিকাল ৩টায় চন্দরপুর বাজারে সংগঠনের সভাপতি আরিফ আহমদ জিলুর সভাপতিতে প্রধান অতিথি আতিকুর রহমান আতিক একাডেমির পৃষ্টপোষক আতিকুর রহমান আতিক তার বক্তব্যে বলেন, আসুন আমরা সবাই নিজের জন্য, আপনার পরিবার ও আমাদের প্রিয় মাতৃভূমির স্বার্থে সচেতন হই, মাস্ক পরিধান করি, সামাজিক ও শারীরিক দূরত্ব বজায় রাখি। নিজে সুস্থ্য থাকি, পরিবার ও দেশকে নিরাপদে রাখি।

তিনি আরো বলেন, আমরা কেউ অপ্রয়োজনে বাইরে ঘুরাঘুরি করবো না। আমরা সবাই সচেতন হলেই “করোনা ভাইরাস” এর এই ভয়াবহতা থেকে মুক্তি পাবো ইনশাআল্লাহ।

বাবলু মিয়ার সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ডা. আব্দুল মুতলিব, মাস্টার জয়নাল আবেদীন, সাইদুল ইসলাম লাল, সাব্বির আহমদ চৌধুরী, আরশাদ হোসাইন, আমিনুল ইসলাম জিলু, ইকবাল আহমদ,আব্দুল হামিদ প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের সহসভাপতি জুবের আহমদ, সহসাধারণ সম্পাদক গৌছ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক সুলতান আহমদ, সহসাংগঠনিক সম্পাদক রোমান আহমদ, অর্থসম্পাদক তানভীর আহমদ, সহসমাজ কল্যাণ সম্পাদক জাহাঙ্গীর আহমদ, দপ্তর সম্পাদক সুলতান আহমদ হাসান, সহদপ্তর সম্পাদক শিপলু আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক জহির ইসলাম, শিক্ষা সম্পাদক এম জেড রেদওয়ান আহমদ, আইন বিষয়ক সম্পাদক পাপ্পু প্রমুখ।

সভা শেষে উপজেলার চন্দরপুরবাজারের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে জনসাধারণকে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে চলা, মাস্ক ব্যবহারের উপকারীতা সম্পর্কে অবহিত করা হয়। তাছাড়া  মাস্ক ছাড়া বাইরে ঘুরাঘুরি করা প্রায় তিন শতাধিক ব্যক্তিদের কে মাস্ক পড়িয়ে দেওয়া হয় । 

আইআর /