|

গফরগাঁওয়ে ‌‘অনাথ স্বর্গ’ সংগঠনের খাবার ও মাস্ক বিতরণ

Published: Sat, 18 Sep 2021 | Updated: Sat, 18 Sep 2021

গফরগাঁও এ অনাথ স্বর্গ সংগঠনের খাবার ও মাস্ক বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। সংগঠনটির এডমিন ও সদস্যদের অংশগ্রহণে এই কর্মসূচির আয়োজন করা হয়। শুক্রবার (১৭ ই সেপ্টেম্বর) গফরগাঁও ও এর আশেপাশের এলাকায় কর্মসূচিটি অনুষ্ঠিত হয়। এটি অনাথ স্বর্গ সংগঠনের ১৯তম খাবার ও মাস্ক বিতরণ।

অনুষ্ঠানটি মূলত গফরগাঁও এর স্থানীয় সমাজসেবামূলক প্রতিষ্ঠান “চলো স্বপ্ন দেখি” এর সাথে সমন্বয় করে পরিচালিত হয়েছে।তাদের সহায়তায় আমরা কিছু সুবিধাবঞ্চিত শিশুদের কাছে দুপুরের খাবার পৌঁছে দেয়া হয়েছে। এছাড়াও সংগঠনটি গফরগাঁও শহরের ৩ টি স্থানে নিজেদের উদ্দ্যোগে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে পাঠাশালা স্থাপন করেছে। আর এই পাঠশালা গুলোতেই মূলত আমরা তাদের জন্য কিছু খাবার আর মাস্ক উপহার হিসেবে বিতরণ করা হয়েছে।

এই অনুষ্ঠানের সার্বিক পরিচালনার দায়িত্বে ছিলেন অনাথ স্বর্গ সংগঠনের এডমিনগন ও সদস্যরা। যাদের মধ্যে ছিলেন আমাদের সংগঠনের গফরগাঁও প্রতিনিধিগণ এবং চলো স্বপ্ন দেখি সংগঠনের এডমিন ও অল্প কিছু সংখ্যক সদস্য।

এছাড়াও উপস্থিত ছিলেন অনাথ স্বর্গ সংগঠনের গফরগাঁও এর বয়োজ্যেষ্ঠ অভিভাবক আব্দুল হক। তিনি অনুষ্ঠানটি সাফল্যমন্ডিত করতে সবচেয়ে বেশি অবদান রেখেছেন।

আইআর /