|

খুলনায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন

Published: Wed, 27 Apr 2022 | Updated: Wed, 27 Apr 2022

এম এ আছাদ, পাইকগাছা (খুলনা) : “বিনা খরচে নিন আইনি সহায়তা, শেখ হাসিনার সরকার দিচ্ছে এই নিশ্চয়তা” এই স্লোগানকে সামনে রেখে ২৮ এপ্রিল জাতীয় আইনগত সহায়তা দিবস ২০২২ উদযাপন উপলক্ষে বুধবার (২৭ এপ্রিল) ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচির খুলনা জেলা ও পাইকগাছা উপজেলা সহ অন্যান্য জেলা ও উপজেলায় বিভিন্ন কর্মসুচি পালন করেছে। 

এ উপলক্ষে খুলনা জেলা ও পাইকগাছা উপজেলা কুইজ প্রতিযোগিতার আয়োজন করে।

বুধবার সকাল ৮ টায় পাইকগাছা অফিসে  উপস্থিত সকল সহকর্মীদের অংশগ্রহণে এ্যাসোসিয়েট অফিসার আছাদুল ইসলামের সঞ্চালয় জাতীয় আইনগত সহায়তা দিবস সম্পর্কিত কুইজ প্রতিযোগীতা পরিচালনা করেন ও কুইজ বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন এরিয়া ম্যানেজার (দাবি) হাবিবুর রহমান। এসময় আরও উপস্থিত ছিলেন, ব্রাঞ্চ ম্যানেজার সুব্রত কুমার হালদার, জসীম উদ্দীন, তুলশী দাশ সহ প্রমুখ।

দুপুর ২ টায় খুলনা রিজিওন্যাল অফিসে জেলা ব্যবস্থাপক নয়ন কুমার ঘোষ এর সঞ্চালয় আয়োজিত কুইজ প্রতিযোগীতায় উপস্থিত থেকে দিবসের তাৎপর্য তুলে ধরেন ও পুরস্কার বিতরণ করেন মোঃ আবু সাইদ ডিভিশনাল ম্যানেজার (এএসসি), জোনাল ম্যানেজার (সেল্‌প) প্রশান্ত কুমার ঘোষ। আরও উপস্থিত ছিলেন ডিভিশণ্যাল ম্যানেজার (লিগ্যাল এন্ড কমপ্লেন্স)  তমিজ উদ্দিন, ডিভিশনাল ম্যানেজার (শিক্ষা কর্মসুচি) মশিউর রহমান , কেশব লাল গাইন আরএম (দাবী) খুলনা ১, সমিত কুমার বসু খুলনা ২, শিপ্রা বিশ্বাস বিডিসি, মো: জহরুল ইসলাম আরএম প্রগতি খুলনা ১, নাজমুজজামান মোল্লা খুলনা ২, আবুল কালাম আজাদ আরএম ব্র্যাক টু ব্যাসিক সহ প্রমুখ।

আইআর /