|

চুয়েট খেলোয়াড় কল্যাণ সমিতির ১ম ব্যাটমিন্টন টুর্নামেন্ট সম্পন্ন

Published: Tue, 15 Mar 2022 | Updated: Tue, 15 Mar 2022

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর আবাসিক এলাকায় বসবাসকারী শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী এবং তাদের সন্তানদের সুকুমার বৃত্তি ও ক্রীড়া চর্চার উদ্দেশ্যে গঠিত চুয়েট খেলোয়াড় কল্যাণ সমিতির আয়োজনে ১ম ব্যাটমিন্টন টুর্নামেন্ট-২০২২ সম্পন্ন হয়েছে। 

টুর্নামেন্টের সিনিয়র গ্রুপের ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হয়েছেন অধ্যাপক ড. মো. মইনুল ইসলাম ও মো. সাহাব উদ্দিন সজল জুটি এবং রানার্স আপ হয়েছেন অধ্যাপক ড. মো. সানাউল রাব্বী ও মো. সোলায়মান জুটি। এতে জুনিয়র গ্রুপের চ্যাম্পিয়ন হয়েছেন ফিরোজ-শান্ত জুটি এবং রানার্স আপ হয়েছেন মাসুদ-সিয়াম জুটি। 

উক্ত খেলা পরিচালনা করেন চুয়েটের শারিরীক শিক্ষা প্রশিক্ষক জনাব মো. জিলহাজ উদ্দিন ও জনাব প্রকাশ কান্তি চৌধুরী। এ উপলক্ষ্যে গতকাল ১৪ই মার্চ (সোমবার) ২০২২ খ্রি. সন্ধ্যা ৭.০০ টায় চুয়েট আবাসিকের স্টাফ ওয়েলফেয়ার সংলগ্ন ব্যাটমিন্টন খেলার মাঠে উক্ত ফাইনালের  পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়েটের মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম। 

খেলোয়াড় কল্যাণ সমিতির প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. মো. মইনুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী ও ৯নং পাহাড়তলি ইউনিয়নের চেয়ারম্যান জনাব মো. রোকন উদ্দিন। 

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন যন্ত্রকৌশল বিভাগের অধ্যাপক ড. মো. মাহবুবুল আলম, পরিকল্পনা ও উন্নয়ন দপ্তরের পরিচালক অধ্যাপক ড. কাজী দেলোয়ার হোসেন, যন্ত্রকৌশল বিভাগের অধ্যাপক ড. জামাল উদ্দিন আহাম্মদ, ইটিই বিভাগের অধ্যাপক ড. মো. আজাদ হোসেন, যন্ত্রকৌশল বিভাগের অধ্যাপক ড. মো. সানাউল রাব্বী, ইউআরপি বিভাগের ড. মুহাম্মদ রাশিদুল হাসান, প্রধান প্রকৌশলী জনাব মো. সিরাজুল ইসলাম ও স্টাফ এসোসিয়েশনের সভাপতি জনাব মো. জামাল উদ্দিন।

আইআর /