|

ইভটিজিং

Published: Wed, 11 May 2022 | Updated: Wed, 11 May 2022

সেনবাগে ইভটিজিংয়ে বাধা পেয়ে কিশোর গ্যাংয়ের হামলা

মোঃ জাহাঙ্গীর আলম, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সেনবাগের নবীপুর ইউপির গোলালপুর গ্রামে ইভটিজিংয়ে বাধা পেয়ে কিশোর গ্যাং সদস্যরা দফায় দফায় হামলা চালিয়ে বাড়িঘরে ভাংচুর, ব্যাপক বোমাবাজি ও গাড়ি ভাংচুর করেছে।

Published: Tue, 19 Apr 2022 | Updated: Tue, 19 Apr 2022

মাদরাসার সামনে বোমা বিস্ফোরণ, ২ ইভটিজার গ্রেফতার

মোঃ জাহাঙ্গীর আলম, শায়েস্তানগরী (নোয়াখালী) প্রতিনিধি: নোয়াখালীর সেনবাগে মাদরাসার সামনে গিয়ে ইভটিজিং করার অভিযোগে থানা পুলিশ দুই ইভটিজারকে গ্রেফতার করেছে। 

গ্রেফতারকৃতরা হচ্ছে উপজেলার দক্ষিণ সাহাপুর গ্রামের হাজ্বী নুর মিয়ার নতুন বাড়ির মোঃ হানিফের ছেলে মোতালেব হোসেন প্রকাশ হৃদয় (২৪) ও একই এলাকার বারেক মিয়ার বাড়ির সেলিমে ছেলে মোস্তাফিজুর রহমান সুমন (২৯)।

Published: Sun, 06 Feb 2022 | Updated: Sun, 06 Feb 2022

ইভটিজিংয়ের শিকার হলে করণীয়

অ্যাডভোকেট আবুল হাসান 

নারীরা বাইরে বের হলেই বিভিন্ন স্থানে ইভটিজিংয়ের শিকার হয়ে থাকেন। নারীদের উত্ত্যক্ত করার এ বিষয়টি নতুন নয়। উত্ত্যক্তের শিকার হয়ে বিভিন্ন সময়ে বহু নারী আত্মহত্যার পথ বেছে নেন। 

তবে নারীকে উত্ত্যক্ত করলে আইনে কী ধরনের শাস্তির বিধান রয়েছে তা আমরা অনেকেই জানি না। আর ইভটিজিংয়ের শিকার হলে তাৎক্ষণিক কী করতে হবে তাও অনেক নারী জানেন না। 

Published: Wed, 19 Jan 2022 | Updated: Wed, 19 Jan 2022

সিলেটে শিক্ষিকাকে ইভটিজিং করে হামলার ঘটনায় মামলা

স্টাফ রিপোর্টার, সিলেট: সিলেটে এক শিক্ষিকাকে শারিরিক ও ইভটিজিং করে হামলার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। নির্যাতনের শিকার শিক্ষিকা সিলেট নগরীর ঘাসিটুলা এলাকায় উত্তর উপ-আনুষ্ঠানিক বিদ্যালয়ের। এ ব্যাপারে ১৭ জানুয়ারি (সোমবার) ভুক্তভোগীর স্বামী বাদী হয়ে সিলেট কোতোয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

Published: Thu, 13 Jan 2022 | Updated: Thu, 13 Jan 2022

কুড়িগ্রামে টিকা নিতে এসে ইভটিজিংয়ের শিকার শিক্ষার্থীরা

কুড়িগ্রাম প্রতিনিধি: করোনা ভাইরাসের নতুন ধরণ ওমিক্রন আক্রান্ত যাতে না হয় এজন্য স্বাস্থ্য ঝুঁকি কমাতে ১২ থেকে ১৭ বছর বয়সী শিক্ষার্থীদের জন্য করোনা টিকার উদ্যোগ নিয়েছে সরকার। সম্প্রতি শিক্ষার্থীদের টিকা নেয়ার শর্তের বিষয়টি কিছুটা শিথিল করায়, শিক্ষার্থীরা টিকা নিতে ভিড় করছেন কেন্দ্রগুলোতে। কিন্তু টিকা নিতে এসে ইভটিজিংয়ের শিকার হচ্ছেন মেয়ে শিক্ষার্থীরা। 

Published: Tue, 28 Dec 2021 | Updated: Tue, 28 Dec 2021

ইভটিজিং করায় স্কুল ছাত্রীর আত্মহত্যা, বিচার দাবিতে মানববন্ধন

কটিয়াদী, কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের কটিয়াদীতে বনগ্রাম আনন্দ কিশোর স্কুল এন্ড কলেজের ৯ম শ্রেণির ছাত্রী মোছা. শান্তা আক্তার ইভটিজিংয়ের শিকার হয়ে আত্মহত্যার ঘটনায় দোষীদের বিচার দাবি করেছে সহপাঠী ও এলাকাবাসী। 

Published: Sun, 28 Nov 2021 | Updated: Sun, 28 Nov 2021

স্কুলছাত্রীকে প্রকাশ্যে মারধর করলো বখাটে যুবক

নীলফামারী প্রতিনিধি: নীলফামারী ডোমারে প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় থানার সামনেই স্কুল ছাত্রীকে মারধর করেছে সুমন নামে এক বখাটে যুবক। সুমন ডোমার পৌরসভার ৩নং ওয়ার্ডের ওসমান গনী বাউর ছোট ছেলে। স্কুল ছাত্রীটি ডোমার বালিকা বিদ্যা নিকেতনের ৮ম শ্রেণীর ছাত্রী। তার বাড়ি সদর ইউনিয়নের বড়রাউতা এলাকায়।

Published: Tue, 16 Nov 2021 | Updated: Tue, 16 Nov 2021

বখাটে দিলদারকে গ্রেফতারের দাবিতে সিলেটে মানববন্ধন

সিলেট প্রতিনিধি: সিলেট সদর উপজেলার সাহেবের বাজার হাই স্কুল এন্ড কলেজের এক শিক্ষার্থীর শ্লীলতাহানির প্রতিবাদে ও বখাটে দিলদারের গ্রেপ্তারের দাবিতে খাদিমনগর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সচেতন নাগরিকবৃন্দের আয়োজনে মঙ্গলবার (১৬ নভেম্বর) বিকেলে টিলাপাড়া জামাল মিয়ার দোকানের সামনে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 

Published: Fri, 13 Aug 2021 | Updated: Fri, 13 Aug 2021

সুবর্নচরে নারী পুলিশ সদস্যকে উক্ত্যক্তকরণ, আটক ৩

মো. জাহাঙ্গীর আলম, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সুবর্নচর উপজেলার চরজব্বার থানার এক নারী কনস্টেবলকে উত্ত্যক্তকরণের অভিযোগে ৩ বখাটে যুবককে আটকের তিন ঘন্টা পর থানা থেকে ছেড়ে দিয়েছে পুলিশ। অভিযুক্তরা হলো উপজেলার চরজুবিলী ইউনিয়নের আবদুর রব ড্রাইভারের ছেলে মামুন (২০), চরজুবিলী ইউনিয়নের ডা. আবদুর রবের ছেলে রুবেল (১৯) ও তার বন্ধু তৌহিদ (১৯)।

Published: Fri, 23 Jul 2021 | Updated: Fri, 23 Jul 2021

মেয়েদের সাথে ছবি তোলাকে কেন্দ্র করে গুলিবিদ্ধ ৩

মো. জাহাঙ্গীর আলম, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর বেগমগঞ্জে দুই কিশোরীর (১৫) ছবি তোলাকে কেন্দ্র করে ৩ জন গুলিবিদ্ধ হয়েছে। এ ঘটনায় অন্তত আরও তিনজন আহত হয়েছে।

গত বৃহস্পতিবার, ২২ জুন সন্ধ্যার দিকে উপজেলায় গোপালপুর ইউনিয়নে পূর্ব মধুপুর গ্রামের চুঙ্গার পোল এলাকায় এ ঘটনা ঘটে।