|

গুলি করে হত্যা 

Published: Thu, 21 Apr 2022 | Updated: Thu, 21 Apr 2022

বাবার কোলে শিশুকে গুলি করে হত্যা, ৪ আসামি রিমান্ডে

মোঃ জাহাঙ্গীর আলম, শায়েস্তানগরী (নোয়াখালী) প্রতিনিধি: নোয়াখালীর বেগমগঞ্জের হাজীপুর ইউনিয়নে চাঞ্চল্যকর তাসপিয়া আক্তার জান্নাতকে (৩) গুলি করে হত্যা মামলায় চার আসামিকে ৫ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে। এছাড়া মামলার প্রধান আসামি মোঃ রিমন দায় স্বীকার করে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দির প্রক্রিয়া চলছে। রিমান্ডে নেওয়া আসামি হলেন- সুজন, সোহেল উদ্দিন, নাইমুল

Published: Tue, 01 Feb 2022 | Updated: Tue, 01 Feb 2022

কাজ না পেয়ে মালিককে গুলি করে হত্যাচেষ্টা ঠিকাদারের!

মোঃ জাহাঙ্গীর আলম, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার দোয়ালিয়া গ্রামের নির্মাণাধীন বিল্ডিংয়ের ইলেট্রিকের কাজ না পেয়ে রহমত উল্যা (৫৮) নামের এক ঘরের মালিককে গুলি করে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে ফরহাদ নামের এক ঠিকাদারের বিরুদ্ধে। 

গুলিবিদ্ধ রহমত উল্যা উপজেলার ছয়ানী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের দোয়ালিয়া গ্রামের আবু তাহের মাস্টার বাড়ির আইয়ুব উল্যার ছেলে।  

Published: Tue, 19 Oct 2021 | Updated: Tue, 19 Oct 2021

মহেশখালীতে কুপিয়ে-গুলি করে যুবলীগ নেতাকে হত্যা

অভিযাত্রা ডেস্ক: কক্সবাজারের মহেশখালীতে রুহুল কাদের (৩৫) নামের এক যুবলীগ নেতাকে গুলি করে ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত সোমবার (১৮ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার কালামারছড়া বাজারের পাশে ফকিরজুমপাড়ায় এ ঘটনা ঘটে।
 

Published: Tue, 21 Sep 2021 | Updated: Tue, 21 Sep 2021

বাংলাদেশী ভেবে ভারতীয়কে গুলি করে হত্যা করল বিএসএফ

মোঃ জাহিদ হাসান, কুড়িগ্রাম: কুড়িগ্রামের রৌমারী সীমান্তে মোহাম্মদ আলী (২০) নামে ভারতীয় এক নাগরিককে গুলি করে হত্যা করেছে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী (বিএসএফ) এর টহলদলের সদস্যরা। সোমবার (২০ সেপ্টেম্বর) রাত সাড়ে আটটার দিকে উপজেলার খেতারচর সীমান্তের আন্তজার্তিক সীমানা ১০৫৪-১০৫৫ পিলারের নিকট এ ঘটনাটি ঘটে। 

Published: Sun, 08 Aug 2021 | Updated: Sun, 08 Aug 2021

বেগমগঞ্জে কিশোরকে মাথায় গুলি করে হত্যা

মো. জাহাঙ্গীর আলম, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আলাইয়াপুর গ্রাম থেকে মোরাশেদ (১৭) নামের এক কিশোরের মাথায় গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে বেগমগঞ্জ থানা পুলিশ। রোববার (৮ আগস্ট) বেলা ১১টার দিকে পুলিশ আলাইয়াপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের হরিবল্লবপুর গ্রামের অয়েদ আলী ভূঞা বাড়ির পশ্চিমে বাগান থেকে গুলিবিদ্ধ ওই কিশোরের লাশ উদ্ধার করে। নিহত মো.

Published: Wed, 24 Feb 2021 | Updated: Wed, 24 Feb 2021

রাঙ্গামাটিতে অফিসে ঢুকে ইউপি সদস্যকে গুলি করে হত্যা

অভিযাত্রা ডেস্ক : রাঙ্গামাটির বাঘাইছড়িতে সরকারি অফিসে ঢুকে সমর বিজয়া চাকমা (৩৮) নামে এক ইউপি সদস্যকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। বুধবার (২৪ ফেব্রুয়ারি) দুপুর একটার দিকে এই ঘটনা ঘটে। নিহত ইউপি সদস্য পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (এমএন লারমা) সমর্থিত যুব সমিতির নেতা।

Published: Mon, 05 Oct 2020 | Updated: Mon, 05 Oct 2020

বিজেপি নেতাকে প্রকাশ্যে গুলি করে হত্যা

অভিযাত্রা ডেস্ক : পশ্চিমবঙ্গে বিজেপি নেতা মণীশ শুক্লকে প্রকাশ্যে গুলি করে হত্যা করা হয়েছে। রোববার রাত ৯টা নাগাদ স্থানীয় একটি থানার কাছে দাঁড়িয়ে থাকার সময় তাকে গুলি করা হয়। তিনি উত্তর চব্বিশ পরগণার ব্যারাকপুর জেলার ‘বিজেপি স্ট্রংম্যান’ হিসেবে পরিচিত ছিলেন। জানা গেছে, রোববার (৪ অক্টোবর) রাত ৯টা নাগাদ স্থানীয় একটি থানার কাছে দাঁড়িয়ে থাকার সময় তাকে গুলি করা হয়। 

Published: Mon, 15 Jun 2020 | Updated: Mon, 15 Jun 2020

নওগাঁ সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশি নিহত

অভিযাত্রা ডেস্ক : নওগাঁর পোরশা সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে সুভাস রায় (৩৭) নামে এক বাংলাদেশি মারা গেছেন। সোমবার (১৫ জুন) ভোরে নীতপুর সীমান্তে গরু আনতে গেলে ভারতের আগ্রাবাদ ক্যাম্পের বিএসএফ সদস্যরা সুভাসকে গুলি করে হত্যা করে।

সুভাস পোরশা উপজেলার তুরিপাড়া গ্রামের বাসিন্দা ভুলু রায়ের ছেলে বলে জানা গেছে।

Published: Tue, 28 Apr 2020 | Updated: Tue, 28 Apr 2020

খাগড়াছড়িতে ইউপিডিএফ কর্মীসহ দুই জনকে গুলি করে হত্যা

অভিযাত্রা ডেস্ক : খাগড়াছড়ির দীঘিনালায় দুর্বৃত্তদের গুলিতে প্রাণ হারিয়েছেন ইউপিডিএফ সদস্যসহ ২ জন। মঙ্গলবার (২৮ এপ্রিল) সকাল ৯টার দিকে দীঘিনালার বাবুছড়া ইউনিয়নের মধ্য বানছড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ইউপিডিএফ প্রসীত গ্রুপের সদস্য বাবু চাকমা ও বানছড়া এলাকার বাসিন্দা বাঙ্গাল্যা চাকমা।

Published: Sun, 02 Feb 2020 | Updated: Sun, 02 Feb 2020

ভারতে বিশ্ব হিন্দু মহাসভার প্রধানকে গুলি করে হত্যা 

অভিযাত্রা ডেস্ক: ভারতের উত্তরপ্রদেশের লখনৌয়ে দেশটির কট্টর হিন্দুত্ববাদী সংগঠন বিশ্ব হিন্দু মহাসভার সভাপতিকে গুলি চালিয়ে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী দুর্বৃত্তরা। রোববার (২ ফেব্রুয়ারি) লখনৌয়ের ব্যস্ততম বাণিজ্যিক এলাকা হজরতগঞ্জে এই হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। ভারতীয় সংবাদমাধ্যম বলছে, অজ্ঞাত বন্দুকধারীর গুলিতে উত্তরপ্রদেশের হিন্দুত্ববাদী সংগঠন বিশ্ব হিন্দু মহাসভার প্রধান রঞ্জিত