|

যৌতুক

Published: Thu, 21 Oct 2021 | Updated: Thu, 21 Oct 2021

যৌতুকের জন্য ৪ শিশু সন্তান রেখে স্ত্রীকে তাড়িয়ে দিল পাষণ্ড স্বামী

সিলেট প্রতিনিধি: সিলেটে ৪ শিশু সন্তানকে রেখে যৌতুকের জন্য তাড়িয়ে দিলেন স্ত্রীকে এক পাষণ্ড স্বামী। মা-বাবা হারা ওই স্ত্রী সন্তানদের কাছে পেতে সমাজ প্রতিনিধিদের ধারে ধারে ঘুরে কোন কূল কিনারা না পেয়ে অবশেষে সিলেট পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেন। চার শিশু সন্তানকে ফিরে পেতে একটি অভিযোগপত্র দাখিল করেছেন নির্যাতিত সাবিয়া খাতুন। 

Published: Thu, 18 Feb 2021 | Updated: Thu, 18 Feb 2021

যৌতুক দিতে না পারায় উল্লাপাড়ায় নির্যাতনে গৃহবধূকে হত্যা!

মোঃ শাহাদত হোসেন, উল্লাপাড়া (সিরাজগঞ্জ) : জেলার উল্লাপাড়ায় যৌতুকের দাবি পূরণ করতে না পারায় অকালে প্রাণ দিতে হলো গৃহবধূ কলেজছাত্রী লিমা খাতুনকে (১৮)। স্বামী ও তার স্বজনেরা পিটিয়ে হত্যা করেছেন তাকে। বুধবার (১৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উল্লাপাড়া উপজেলার চালা গ্রামে এ ঘটনা ঘটে।

Published: Tue, 25 Aug 2020 | Updated: Tue, 25 Aug 2020

যৌতুকের দাবিতে সন্তানদেরসহ স্ত্রীকে বাড়ি ছাড়া

ফজলুল হক মনোয়ার, কাজিপুর (সিরাজগঞ্জ) : সিরাজগঞ্জের কাজিপুর উপজেলায় যৌতুকের জন্য সন্তানদেরসহ স্ত্রীকে নির্যাতন করে বাড়ি ছাড়া করেছেন যৌতুক লোভী স্বামী। স্বামীর নির্যাতনে নির্যাতিতা স্ত্রী শারীরিক ও মানসিকভাবে ভেঙে পড়েছেন। তাঁর উপর নির্যাতন বন্ধে তাঁর মা ও ভাই পুলিশের হস্তক্ষেপ কামনা করেছেন।

Published: Thu, 07 May 2020 | Updated: Thu, 07 May 2020

কালীগঞ্জে স্ত্রীর করা মামলায় প্যানেল চেয়ারম্যান গ্রেফতার

ঝিনাইদহ সংবাদদাতা : স্ত্রীর দায়ের করা নারী নির্যাতনের মামলায় স্বামী ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার কাষ্ঠভাঙ্গা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান রাশেদুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৭ মে) ভোরে বারবাজার ফাঁড়ির পুলিশ তাকে গ্রেফতার করে। 

Published: Thu, 05 Dec 2019 | Updated: Thu, 05 Dec 2019

জয়পুরহাটে যৌতুকের মামলায় ডাক্তার কারাগারে

জয়পুরহাট সংবাদদাতা: জয়পুরহাটে যৌতুকের দাবীতে স্ত্রীকে নির্যাতনের মামলায় বিভাশ কুমার সরকার নামে এক মেডিকেল অফিসারকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত। বৃহস্পতিবার (০৫ ডিসেম্বর) দুপুরে অতিরিক্ত চীফ জুডিশিয়াল আদালতের অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ইকবাল বাহার এ আদেশ দেন। ডাক্তার  বিভাশ কুমার সরকার রাজশাহীর আড়ানির ছেলে এবং সে বর্তমান নড়াইল সদর হাসপাতালের মেডি

Published: Thu, 21 Nov 2019 | Updated: Thu, 21 Nov 2019

যৌতুক মামলায় সিএমএম আদালতের টাইপিস্ট গ্রেপ্তার

ঝালকাঠি সংবাদদাতা: ঝালকাঠিতে স্ত্রীর দায়ের করা যৌতুক মামলায় ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের ষ্টেনো কাম টাইপিস্ট আমিনুল ইসলামকে (৪০) কারাগারে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার (২১ নভেম্বর) দুপুরে ঝালকাঠির জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতের বিচারক এ.এইচ.এম. ইমরানুল রহমান এ আদেশ প্রদান করেন।