|

ফেনসিডিল

Published: Tue, 12 Apr 2022 | Updated: Tue, 12 Apr 2022

ফেনসিডিল আমদানির অনুমতি চাইলেন আ”লীগ নেতা! 

মাহির খান, লালমনিরহাট : ফেনসিডিলের কারণে প্রতিদিন হাজার কোটি টাকা ভারতে পাচার হচ্ছে। তাই ফেনসিডিল আমদানি করে রাজস্ব আয় বাড়াতে বঙ্গবন্ধু কন্যার দৃষ্টি আকর্ষণ করেছেন আওয়ামী লীগ নেতা আজিজুল ইসলাম প্রধান।

নিজে এক বোতল ফেনসিডিল খেয়েছেন বলেও ওপেন হাউস ডে অনুষ্ঠানের বক্তব্যে জোর দাবি করে ওই নেতা বলেন, আমি নিজেও এক বোতল ফেনসিডিল খেয়েছি। ঘুম ছাড়া কিছুই হয় না।

Published: Thu, 04 Feb 2021 | Updated: Thu, 04 Feb 2021

জয়পুরহাটে অবৈধ ইনজেকশন ও ফেনসিডিল জব্দ

এস.ডি সাগর, জয়পুরহাট : জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার কয়া ও আটাপাড়া সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে ৪৫০ পিস যৌন উত্তেজক কুপিজেসিক ইনজেকশন ও ১৫০ বোতল ফেনসিডিল জব্দ করেছে বিজিবি। বৃহস্পতিবার (০৪ ফেব্রুয়ারি) দুপুরে বিজিবির এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

Published: Wed, 13 Jan 2021 | Updated: Wed, 13 Jan 2021

কুড়িগ্রামে ২৩ বোতল ফেন্সিডিল সহ নারী আটক

 

মোঃ জাহিদ হাসান, কুড়িগ্রাম : কুড়িগ্রামে ২৩ বোতল ফেন্সিডিল সহ এক নারীকে আটক করেছে পুলিশ। কুড়িগ্রাম সদর উপজেলার কাঁঠালবাড়ী এলাকায় জেলা পুলিশ, কুড়িগ্রামে মাদক বিরোধী বিশেষ অভিযানে মঙ্গলবার রাতে বিউটি বেগম (২৫) নামের এক মহিলাকে ২৩ বোতল ভারতীয় ফেন্সিডিল সহ আটক করে পুলিশ।

Published: Mon, 21 Sep 2020 | Updated: Mon, 21 Sep 2020

নাটোরে তুলবাহী ট্রাকে মিলেছে ৫০০ ফেনসিডিল

মোঃ ইউসুফ হোসেন, নাটোর : জেলার গুরুদাসপুর উপজেলার কাছিকাটা বিশ্বরোড ও টোলপ্লাজার সামনে একটি তুলা বোঝাই মিনিট্রাকে তল্লাশি চালিয়ে ৫০০ বোতল ফেন্সিডিলসহ মিনি ট্রাকের চালক ও হেলপারকে আটক করেছে পুলিশ।

রোববার (২০ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে গুরুদাসপুর থানা পুলিশ তাদের আটক করে এবং সোমবার তাদের আদালতের মাধ্যমে নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়।

Published: Fri, 03 Apr 2020 | Updated: Fri, 03 Apr 2020

বেনাপোলে ফেনসিডিল ফেলে দিয়ে পালালো মাদক ব্যবসায়ী

যশোর সংবাদদাতা : যশোরের বেনাপোলে অভিযান চালিয়ে ভারতীয় ৩৫ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে দুইজন মাদক ব্যবসায়ী পালিয়ে যেতে সক্ষম হয়। শুক্রবার (৩ এপ্রিল) বিকালে বেনাপোলের বারোপোতা গ্রামের জুব্বারের বাড়ি থেকে ৩৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

Published: Sat, 15 Feb 2020 | Updated: Sat, 15 Feb 2020

বেনাপোলে ২০৮ বোতল ফেনসিডিল ফেলে পালালো পাচারকারী 

যশোর প্রতিনিধি : যশোরের বেনাপোল থেকে পরিত্যক্ত অবস্থায় ২০৮ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করেছেন পুলিশ। তবে এ সময় কাউকে আটক করতে পারেননি।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) সকালে বেনাপোল পোর্ট থানাধীন দৌলতপুর গ্রামের মাঠের মধ্যে থেকে এই বিপুল পরিমান ফেনসিডিল পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়।

Published: Thu, 30 Jan 2020 | Updated: Thu, 30 Jan 2020

কলারোয়ায় ফেনসিডিলসহ গ্রেফতার ৪

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার কলারোয়ায় বিশেষ অভিযান চালিয়ে  ৫২ বোতল ফেন্সিডিলসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩০জনুয়ারি) বিকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ মামলা আইনে আটককৃত আসামীদের সাতক্ষীরা আদালতে প্রেরণ করা হয়েছে। 

Published: Mon, 27 Jan 2020 | Updated: Mon, 27 Jan 2020

ফেন্সিডিলসহ হানিফ পরিবহনের চালক-হেলপার আটক 

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটে হানিফ পরিবহনের একটি যাত্রীবাস থেকে ১৪৯ বোতল ফেন্সিডিলসহ বাসের চালক ও হেলপারকে আটক করেছে র‌্যাব। সোমবার, ২৭ জানুয়ারী সকালে সদর উপজেলার বনখুর এলাকা থেকে তাদের আটক করা হয়। 

আটককৃতরা হলেন, পাঁচবিবি উপজেলার রতনপুর গ্রামের মতিয়ার চৌধুরীর ছেলে, বাসের চালক খাইরুল ইসলাম (৩৫) ও পশ্চিম বালিঘাটার এনামুল হোসেনের ছেলে হেলপার মানিক মিয়া (১৯)।

Published: Sun, 19 Jan 2020 | Updated: Sun, 19 Jan 2020

হিলিতে ৪১২ বোতল ফেনসিডিলসহ ৫ জন গ্রেফতার 

হিলি (দিনাজপুর) সংবাদদাতা: দিনাজপুরের হিলিতে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে ৪১২ বোতল ফেনসিডিলসহ পলাতকদুই আসামীসহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। রবিবার (১৯ জানুয়ারি) ভোররাতে হিলি সীমান্তের ক্যাম্প পট্টি এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ। আটকৃকতরা হলো, হিলির জাহাঙ্গির আলমের ছেলে রিংকু মিয়া, ছোটভাই রাকেশ হোসেন (৩২), একই এলাকার মোক্তর হোসেনের ছেলে আরজু মিয়া, নিয়াত আ

Published: Sat, 04 Jan 2020 | Updated: Sat, 04 Jan 2020

যশোরে কাভার্ডভ্যানে মিললো ৬০০ বোতল ফেনসিডিল 

জাহিরুল মিলন (বিশেষ প্রতিনিধি): যশোরে ৬০০ বোতল ফেনসিডিলসহ কাভার্ডভ্যানের সহকারি মেহেদি হাসান (৩০) ও কাভার্ড ভ্যানটি জব্দ করেছে ৪৯ বিজিবি। শনিবার (০৪ জানুয়ারি) দুপুরে যশোরের নতুন হাট থেকে এই কাভার্ডভ্যানসহ ফেনসিডিল জব্দ করা হয়। গ্রেফতার মেহেদী হাসান যশোরের ঝিকরগাছা উপজেলার কাটাখালি গ্রামের রফিকুল ইসলামের ছেলে।