|

কুড়িগ্রাম

Published: Mon, 06 Dec 2021 | Updated: Mon, 06 Dec 2021

কুড়িগ্রামে সিসি ক্যামেরার ফুটেজ দেখে অটো ছিনতাইকারী গ্রেফতার

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি: কুড়িগ্রামের ফুলবাড়ীতে সিসি ক্যামেরার ফুটেজ দেখে অটোরিকশা ছিনতাইকারী চক্রের দুই সদস্যকে আটক করেছে পুলিশ। সোমবার (৬ ডিসেম্বর) দুপুরে আটক ছিনতাইকারীকে আদালতে প্রেরণ করা হয়েছে। 

আটকৃতরা হলেন উপজেলার সদর ইউনিয়নের নাগদহ গ্রামের মৃত সেকেন্দার আলীর ছেলে আহাম্মুদুর রহমান (৩৯) এবং একই গ্রামের মৃত মোজাফ্ফর হোসেনের ছেলে সাদ্দাম হোসেন (১৬)। 

Published: Mon, 06 Dec 2021 | Updated: Mon, 06 Dec 2021

কুড়িগ্রামে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি: কুড়িগ্রামের চিলমারীতে পুকুরের পানিতে ডুবে দুই বছরের সিন ইসলাম নামের এক শিশুর মৃত্যু হয়েছে। 

সোমবার দুপুরে উপজেলার রমনা মডেল ইউনিয়নের পাত্রখাতা হাজিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সিন (২) ইসলাম হাজিপাড়া এলাকার জোবাইদুল ইসলামের ছেলে। 

Published: Mon, 06 Dec 2021 | Updated: Mon, 06 Dec 2021

কুড়িগ্রামে গ্রামপুলিশ নিয়োগে অনিয়মের অভিযোগ

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি: কুড়িগ্রামের চিলমারীতে গ্রাম পুলিশ (মহল্লাদার) নিয়োগে অনিয়মের অভিযোগ উঠেছে। স্বজনপ্রীতি, অনিয়মের আশ্রয়সহ বিভিন্ন অভিযোগ উঠেছে নিয়োগ কর্তৃপক্ষের বিরুদ্ধে।

Published: Mon, 06 Dec 2021 | Updated: Mon, 06 Dec 2021

কুড়িগ্রাম পাকিস্তানী হানাদারমুক্ত দিবস পালন

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি: ৬ ডিসেম্বর কুড়িগ্রাম পাকিস্তানী হানাদার মুক্ত দিবস। ১৯৭১ সালের এই দিনে মুক্তিযোদ্ধারা পাকসেনা, রাজাকার ও আলবদরদের হটিয়ে কুড়িগ্রামকে মুক্ত করে।

Published: Sun, 05 Dec 2021 | Updated: Sun, 05 Dec 2021

কুড়িগ্রামে পুকুরে মাছ ধরতে গিয়ে প্রাণ গেল যুবকের

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি: কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলায় পুকুরে মাছ ধরতে গিয়ে পা পিছলে বৈদ্যুতিক সেচ পাম্পে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইসমাইল হোসেন বাবু (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। 

রোববার (০৫ ডিসেম্বর) সকালে উপজেলার ছোটখাটামারী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত বাবু উপজেলার তিন নম্বর ওয়ার্ডের ছোটখাটামারী গ্রামের মোহাম্মদ হাতেম আলীর ছেলে।

Published: Sun, 05 Dec 2021 | Updated: Sun, 05 Dec 2021

কুড়িগ্রামে আগুনে পুড়ল সাড়ে ৩শ’ মণ পাট

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি: কুড়িগ্রামের উলিপুর উপজেলায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটছে। এতে আবু তালেব মোল্লা নামের এক ইউপি সদস্যের গুদামে রাখা সাড়ে ৩শ’ মণ পাট পুড়ে ভস্মিভূত হয়। এতে প্রায় ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ওই ইউপি সদস্য। 

Published: Sat, 04 Dec 2021 | Updated: Sat, 04 Dec 2021

কুড়িগ্রামে অনিয়মে বরখাস্ত ইউপি চেয়ারম্যান পেলেন নৌকার মনোনয়ন

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি: কুড়িগ্রাম জেলার চররাজিবপুর উপজেলার কোদালকাটি ইউনিয়নে জনস্বার্থ পরিপন্থি কাজের জন্য চেয়ানম্যান পদ থেকে বহিষ্কৃত হুমায়ূন কবীর আবারও আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন। গত ২ ডিসেম্বর আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড তাকে এ মনোনয়ন দেন। দুর্নীতির দায়ে বহিষ্কৃত হুমায়ূন কবীর মনোনয়ন পাওয়ায় ক্ষুব্ধ হয়েছেন স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

Published: Sat, 04 Dec 2021 | Updated: Sat, 04 Dec 2021

কুড়িগ্রামে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে জমি দখলের অভিযোগ

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি: ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা রাকিনুল হক চৌধুরী ছোটনের নেতৃত্বে কুড়িগ্রামের ভুরুঙ্গামারীর সোনাহাটে এক অসহায় নারীর জমি দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৪ ডিসেম্বর) দুপুরে কুড়িগ্রাম প্রেসক্লাবের সৈয়দ শামসুল হক মিলনায়তনে ভুক্তভোগী নারী আনজিনা বেগম লিখিত বক্তব্য পাঠ করেন। 

Published: Sat, 04 Dec 2021 | Updated: Sat, 04 Dec 2021

খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার দাবিতে কুড়িগ্রামে সমাবেশ

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি: বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদ জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে কুড়িগ্রাম জেলা কৃষক দল।

শনিবার কৃষক দলের উদ্যোগে শহরের ডায়াবেটিস মোড় থেকে জাহাজ ঘর মোড় পর্যন্ত বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

Published: Sat, 04 Dec 2021 | Updated: Sat, 04 Dec 2021

ঢাবিতে চান্স পেয়েও অর্থের অভাবে ভর্তি হতে পারছে না ফুলকুমার

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি: কুড়িগ্রাম সদর উপজেলার ঘোগাদহ ইউনিয়নের উত্তর চাঁদের খামার গ্রামের দিনমজুর বাবা কানু রাম এর ছেলে ফুলকুমার। জীবনের সাথে প্রতি নিয়ত যুদ্ধ করে খেয়ে না খেয়ে পড়াশোনা চালিয়েছিল সে। ছোট বেলা থেকে তার স্বপ্ন ছিল ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করার। বাবার অভাবী সংসার হলেও পড়াশোনার অদম্য ইচ্ছে ও প্রচেষ্টায় এবারে ঢাকা বিশ্ববিদ্যালয়ে মেধা তালিকায় স্থানও পেয়েছে।