|

বিটিভি

Published: Wed, 05 May 2021 | Updated: Wed, 05 May 2021

ঈদে বিটিভিতে প্রচার হবে চারটি বিশেষ নাটক

অভিযাত্রা ডেস্ক : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এবার বিটিভিতে প্রচার হবে চারটি বিশেষ নাটক। এই বিশেষ চারটি নাটক হচ্ছে 'ফুফুর ঈদ', ‘শূন্য ঘরে পূর্ণ জীবন’, ‘বিবাহ বিভ্রাট’ ও  ‘আহ্লাদে আটখানা’।  বিটিভির অনুষ্ঠান বিভাগের পক্ষ থেকে জানানো হয়, ঈদের আগের দিন রাত ৮টার বাংলা সংবাদের পর প্রচার হবে নাটক ‘ফুফুর ঈদ’।

Published: Tue, 16 Mar 2021 | Updated: Tue, 16 Mar 2021

বঙ্গবন্ধুর জন্মদিনে বিটিভির বিশেষ আয়োজন

অভিযাত্রা ডেস্ক : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে দেশব্যাপী বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। বিশেষ এই দিনকে ঘিরে বুধবার অনুষ্ঠানসূচিতে পরিবর্তন এনেছে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি)। রাষ্ট্রীয় এই গণমাধ্যমের পরিচালক (অনুষ্ঠান ও পরিকল্পনা) জদগীশ এষ জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে বিটিভির অনুষ্ঠানসূচিতে ৭ট

Published: Sat, 06 Mar 2021 | Updated: Sat, 06 Mar 2021

৭ মার্চ উপলক্ষে বিটিভির বিশেষ আয়োজন

অভিযাত্রা ডেস্ক : ১৯৭১ সালের ৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যুগান্তকারী ভাষণের স্মারক হিসেবে দিনটি অবিস্মরণীয় হয়ে আছে। বিশেষ এই দিনটি উপলক্ষে এবারও বিশেষ অনুষ্ঠানমালার আয়োজন করেছে বাংলাদেশ টেলিভিশন। তবে অন্য যেকোনো বছরের তুলনায় এবারের আয়োজনে রয়েছে বেশ বৈচিত্র্য। এমনটাই জানান, রাষ্ট্রীয় সম্প্রচার মাধ্যমটির অনুষ্ঠান ও পরিকল্পনা পরিচালক জগদীশ এষ। 

Published: Tue, 25 Feb 2020 | Updated: Tue, 25 Feb 2020

ফের শুরু হচ্ছে ‘নতুন কুঁড়ি’

অভিযাত্রা ডেস্ক : বাংলাদেশ টেলিভিশনের দর্শকপ্রিয় রিয়েলিটি শো ‘নতুন কুঁড়ি’। ২০১৫ সালে সর্বশেষ বসেছিল এই শোয়ের শেষ আসর। দীর্ঘ ১৫ বছর পর আবারো শুরু হতে যাচ্ছে প্রতিযোগিতামূলক এই অনুষ্ঠান। বিটিভির মহাপরিচালক হারুন অর রশিদ গণমাধ্যমে এ তথ্য জানিয়েছেন। হারুন অর রশিদ বলেন, ‘আগামী মার্চ মাসের শেষ সপ্তাহ থেকে প্রাথমিক বাছাইয়ের কাজ শুরু করব। 

Published: Mon, 02 Sep 2019 | Updated: Mon, 02 Sep 2019

ভারতে আজ থেকে শুরু হচ্ছে বিটিভি’র সম্প্রচার 

ভারতে আজ সোমবার (২ সেপ্টেম্বর) থেকে বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) সম্প্রচার শুরু হচ্ছে। বিকাল ৩টায় রামপুরায় বিটিভির মিলনায়তনে তথ্যমন্ত্রী হাছান মাহমুদ এই সম্প্রচার কার্যক্রমের উদ্বোধন করবেন।

ভারতের রাষ্ট্রীয় টেলিভিশন দূরদর্শনের ডিটিএইচ প্লাটফরম-ডিডি ফ্রি ডিশের মাধ্যমে এই সম্প্রচার কার্যক্রম পরিচালনা করবে বিটিভি। খবর বাসস।

Published: Sun, 01 Sep 2019 | Updated: Sun, 01 Sep 2019

সোমবার থেকে ভারতে বিটিভি সম্প্রচার শুরু

অভিযাত্রা ডেস্ক : সোমবার (২ সেপ্টেম্বর) থেকে সমগ্র ভারতজুড়ে বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) সম্প্রচার শুরু হচ্ছে। তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এ সম্প্রচার কার্যক্রম উদ্বোধন করবেন।

ভারতের রাষ্ট্রীয় টেলিভিশন দূরদর্শনের ডিটিএইচ প্ল্যাটফরম- ডিডি ফ্রি ডিশের মাধ্যমে বিটিভির এ সম্প্রচার চলবে বলে বাংলাদেশ সরকারের তথ্য বিবরণীতে জানানো হয়েছে।