|

আবাহনী ক্রীড়াচক্র

Published: Sun, 17 Apr 2022 | Updated: Sun, 17 Apr 2022

মোহামেডানের বিদায়ে হতাশ আবাহনীর কোচ সুজন

ঢাকা প্রিমিয়ার লিগের চলতি আসরে সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, তাসকিন আহমেদ, মেহেদি হাসান মিরাজ ও পাকিস্তানের মোহাম্মদ হাফিজদের নিয়ে শক্তিশালী দল গঠন করে মোহামেডান। 

কিন্তু দক্ষিণ আফ্রিকায় জাতীয় দলের খেলা থাকায় জাতীয় তারকাদের সার্ভিস গ্রুপ পর্বের ম্যাচগুলোতে পায়নি মতিঝিলের ক্লাব মোহামেডান। যে কারণে গ্রুপ পর্বের বাধা টপকে সুপার লিগে উঠতে পারেনি ঐতিহ্যবাহী ক্লাবটি। 

Published: Thu, 26 Aug 2021 | Updated: Thu, 26 Aug 2021

দুই হালি গোলে রেকর্ড জয় আবাহনীর

মৌসুমের দুটি ট্রফির একটিও ঘরে নিতে পারেনি আবাহনী। ফেডারেশন কাপের ফাইনাল খেলতে পারেনি, প্রিমিয়ার লিগের রানার্সআপ হওয়ার সম্ভাবনাও নিভুনিভু।

আকাশি-নীল সমর্থকদের ব্যথাকাতর হৃদয়ে একটু শান্তির প্রলেপ লাগালেন খেলোয়াড়রা প্রতিপক্ষের জালে ৮ গোল দিয়ে। বৃহস্পতিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বৃষ্টিবিঘ্নিত ম্যাচে উত্তর বারিধারার জালে গুনেগুনে দুই হালি গোল দিলেন আবাহনীর ফুটবলাররা।

Published: Tue, 09 Feb 2021 | Updated: Tue, 09 Feb 2021

দুই লাল কার্ডের ম্যাচে ড্র করল আবাহনী-শেখ জামাল 

অভিযাত্রা ডেস্ক : দুই দফা এগিয়ে গিয়েও জিততে পারেনি ঢাকা আবাহনী। দারুণ পারফরম্যান্সে ঘুরে দাঁড়িয়ে পয়েন্ট ভাগাভাগি করেছে শেখ জামাল। শুধু কী তাই, হাইভোল্টেজ ম্যাচে লাল কার্ড দেখেছে দুই দলই! উত্তেজনায় ঠাসা প্রিমিয়ার লিগের ম্যাচটি শেষ হয়েছে ২-২ গোলের ড্রতে। তাতে তৃতীয় ড্রতে আবাহনী ৭ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে থাকলো টেবিলের তৃতীয় স্থানে। 

Published: Tue, 27 Oct 2020 | Updated: Tue, 27 Oct 2020

বসুন্ধরার পাশাপাশি এএফসি কাপে খেলতে পারে আবাহনীও 

অভিযাত্রা ডেস্ক : করোনাভাইরাসের প্রাদুর্ভাবে এই বছর বাতিল হয়েছে এএফসি কাপের খেলা। তাতে অংশ নিয়েছিল বাংলাদেশের দুটি ক্লাব। এর মধ্যে আবাহনী লিমিটেড প্রাথমিক পর্বের বাধা পেরোতে পারেনি। আর বসুন্ধরা কিংস গ্রুপ পর্বে খেলতে পেরেছে মাত্র একটি ম্যাচ। তবে আগামী বছরের জন্য এই দুটি দলকেই আবার দেখা যেতে পারে এএফসি কাপে। 

Published: Wed, 28 Aug 2019 | Updated: Wed, 28 Aug 2019

উ. কোরিয়ার মাঠে হেরে ‘ফাইনাল স্বপ্ন’ ভাঙলো আবাহনীর

অভিযাত্রা ডেস্ক : নিজেদের মাঠে জিতলেও উত্তর কোরিয়ার মাঠে আর পেরে ওঠেনি আবাহনী লিমিটেড। প্রতিপক্ষের মাঠে হেরে এএফসি কাপের ইন্টার জোনাল প্লে-অফ সেমি-ফাইনালস থেকে বিদায় নিয়েছে বাংলাদেশের দলটি।