|

‘নিরক্ষরমুক্ত দেশ হিসেবে প্রতিষ্ঠিত হবে বাংলাদেশ’

Published: Thu, 24 Mar 2022 | Updated: Thu, 24 Mar 2022

স্বপন মাহমুদ, সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি: সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান এমপি বলেছেন, বঙ্গবন্ধুর রেখে যাওয়া আদর্শ চেতনার দর্শনে আমরা বাংলাদেশকে দুর্নীতি, সন্ত্রাস ও নিরক্ষরমুক্ত দেশ হিসেবে বিশ্ব দরবারে প্রতিষ্ঠিত করবো। 

বৃহস্পতিবার (২৪ মার্চ) সকালে জামালপুরের উপজেলার পিংনা বালিকা উচ্চ বিদ্যালয়ের ৪ তলা ভবনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ডাঃ মুরাদ হাসান এমপি আরো বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজকের বাংলাদেশকে একটি উন্নয়নশীল দেশ হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। তার ধারাবাহিকতায় এই পিংনা বালিকা উচ্চ বিদ্যালয়ে যতটুক উন্নয়নমূলক কাজ হয়েছে এবং যতটুকু বাকি রয়েছে সেটা সম্পূর্ণ রূপে বাস্তবায়ন হবে।

পিংনা বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেনের সভাপতিত্বে এবং পিংনা ইউনিয়ন আ. লীগের যুবলীগের সভাপতি সিদ্দিকুর রহমান সিদ্দিকের সঞ্চালনায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা আ. লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা হাসান আলী নায়েব, পিংনা ইউপি চেয়ারম্যান হাজী মোঃ নজরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লুলু, ওয়াকার্স হাসান বাবন, উপজেলা আ. লীগের সদস্য অধ্যক্ষ সাইদুল হাসান সাইদ, পিংনা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সেলিম আল মামুন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোজাম্মেল হক প্রমুখ। 

এসময় উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন নেতৃবৃন্দ এবং উক্ত প্রতিষ্ঠানে ছাত্র-ছাত্রী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।


ডব্লিউইউ