|

বিরলে স্বেচ্ছাসেবক লীগের ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

Published: Mon, 27 Jul 2020 | Updated: Mon, 27 Jul 2020

তাজুল ইসলাম, বিরল (দিনাজপুর) : দিনাজপুরের বিরলে স্বল্প পরিসরে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে স্থানীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, শোভাযাত্রা এবং বঙ্গবন্ধুর স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পন করা হয়।

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ বিরল উপজেলা শাখার আয়োজনে সোমবার (২৭ জুলাই) সকালে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন করেন উপজেলা সাধারণ সম্পাদক রমাকান্ত রায়।

​​​​

পরে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি সুরজিত কুমার বাবুল ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আপেলের নেতৃত্বে দলীয় কার্যালয় থেকে শোভাযাত্রা বের করে উপজেলা পরিষদের সামনে বঙ্গবন্ধুর স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করা হয়।
 
এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রমাকান্ত রায়, যুগ্নসাধারণ সম্পাদক আল্লামা আজাদ ইকবাল লাবু, সাংগঠনিক সম্পাদক বিভুতি ভুষন সরকার, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোখলেসুর রহমান ভুট্রু, যুবলীগের সভাপতি আব্দুল মালেক, ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিঠুন কুমার রায়সহ উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

-এমজে