|

বিকাশ এজেন্টকে গলা কেটে হত্যার পর সর্বস্ব লুট

Published: Thu, 21 Apr 2022 | Updated: Thu, 21 Apr 2022

মাহির খান, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের কালীগঞ্জে বিকাশ এজেন্টকে গলা কেটে হত্যার পর সর্বস্ব লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। নিহত ব্যক্তির নাম আইয়ুব আলী (৪১), সে উপজেলার চলবলা ইউনিয়নের হরিশ্বর গ্রামের আব্দুল মতিনের ছেলে। নিহত আইয়ুব চাপারহাটের বিদেশি মার্কেটে বিকাশ এজেন্ট হিসেবে কাজ করতেন। 

বুধবার (২০ এপ্রিল) রাত দেড়টার দিকে উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের চাপারহাট সোনারহাট বাইপাস সড়কের কুঠিরপাড় এলাকায় এ ঘটনা ঘটে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাত দেড়টার দিকে দোকান বন্ধ করে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন আইয়ুব আলী। পথমধ্যে দুর্বৃত্তরা তার পথরোধ করলে তিনি চিৎকার শুরু করেন। এ সময় দুর্বৃত্তরা তাকে জবাই করে টাকা-পয়সা ও মোবাইল নিয়ে চলে যায়। পরে এলাকাবাসী মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে একটি রামদা ও মরদেহ উদ্ধার করেন। 

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসুল বলেন, স্থানীয়দের খবরে ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে সেখান থেকে দেশীয় অস্ত্র ও মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে কী কারণে তাকে হত্যা করা হয়েছে তা এখনো বলা যাচ্ছে না। রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ।


ডব্লিউইউ