|

বাসচাপায় মোটরসাইকেলে আরোহী তিন বন্ধু নিহত

Published: Fri, 17 Sep 2021 | Updated: Fri, 17 Sep 2021

বরিশাল নগরীতে বাসচাপায় মোটরসাইকেলে আরোহী তিন কিশোর নিহত হয়েছে। তারা তিনজন বন্ধু ছিল। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে নগরীর শহীদ আবদুর রব সেরনিয়াবাত সেতুতে এ দুর্ঘটনা ঘটে। নিহত সবাই বাকেরগঞ্জ জেএস মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। 

তারা পৌর শহরের সুমন হাওলাদারের ছেলে সিয়াম, জয়দেব দাসের ছেলে চয়ন দাস এবং রাব্বি। 

প্রত্যক্ষদর্শীরা জানান, সেতুতে বসে মোটরসাইকেলটি একটি বাসকে পাশ কাটিয়ে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আরও একটি বাস আসে। হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে পেছনে থাকা বাসে পিষ্ট হয় মোটরসাইকেলটি। গুরুতর আহতাবস্থায় তিন কিশোরকে হাসপাতালে নিলে চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। অপরজন চিকিৎসা চলাকালে মারা যায়। 

নিহত কিশোরদের বন্ধু রাকিব জানায়, বিকালে ছয়টি মোটরসাইকেলে করে ১৮ জন মিলে বরিশালে ঘুরতে যায়। ব্রিজে (শহীদ আবদুর রব সেরনিয়াবাত সেতু) ওঠার সময়ে পেছন থেকে একটি বাস এসে চয়ন, সিয়াম ও রাব্বির মোটরসাইকেলে ধাক্কা দেয়। 

বরিশাল মেট্রোপলিটন পুলিশের বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান জানান, আহতদের উদ্ধার করে শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মাহাতাব হোসেন সিয়াম ও চয়নকে মৃত ঘোষণা করেন। চিকিৎসা চলাকালে রাত ৯টার দিকে মারা যায় রাব্বি।

এদিকে দুর্ঘটনার পরে রূপাতলী বাস মালিক সমিতির রাতুল-রোহান পরিবহনের বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক ও তার সহকারী পলাতক রয়েছে।

-এমজে